MS Dhoni Smashes Five Consecutive Sixes: পরপর পাঁচ বলে পাঁচ ছয়, চেনা ছন্দে এমএস ধোনি
অনুশীলনে এমএস ধোনি (Photo Credits: Twitter/Star Sports Tamil)

আর কয়েকদিন পরই শুরু হয়ে যাবে আইপিএল (IPL 2020)। টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলি ইতিমধ্যেই তাদের প্রস্তুতি শুরু করেছে। যে দলগুলির অনুশীলন করতে শুরু করেছে তাদের মধ্যে একটি হল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। আইপিএলে তিনবারের চ্যাম্পিয়ন এই দলের দুই বড় খেলোয়াড় হলেন এমএস ধোনি (MS Dhoni) এবং সুরেশ রায়না। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ধোনি বিশ্বকাপের পর থেকে মাঠে নামেননি। তাই কড়া অনুশলীন করছেন ধোনি। যাতে টুর্নামেন্ট শুরুর আগেই তিনি পুরোপুরি তৈরি হতে পারেন।

স্টার স্পোর্টস তামিল (Star Sports Tamil) একটি ভিডিয়ো শেয়ার করেছে। ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে এমএস ধোনিকে অনুশালীনে ব্যাট করতে। শুধু সেটাই নয়, অনুশীলনে পরপর পাঁচটি ছয় মারছেন ধোনি। ওই ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে যে ধোনি এখনও কতটা ফিট ও খেলার জন্য সক্ষম। চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে অনুশালীন চলাকালীন ৩৮ বছর বয়সী ধোনি পাঁচটি ডেলিভারিতে পাঁচটি ছক্কা মেরেছেন। আরও পড়ুন: Sachin Tendulkar: আজকের দিনেই একদিনের ক্রিকেটে প্রথম রান পান সচিন তেন্ডুলকর

মাঠ থেকে অনেকদিন দূরে ছিলেন। এই ভিডিয়ো দেখার পর একবারও মনে হয়নি যে ধোনি ফুরিয়ে গেছেন। দীর্ঘদিন জাতীয় দলে না খেলার কারণে ধোনির অবসর নিয়ে নানা প্রশ্ন উঠেছে। যদিও সিএসকে অধিনায়ক পুরো পরিস্থিতি নিয়ে এখনও নীরব রয়েছেন। আগামী ২২ মার্চ আইপিএল-র উদ্বোধনী ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামবেন ধোনি। দুটি দলই এর আগে আইপিএল খেতাব জিতেছে। তবে এমএস ধোনি আইপিএল-র দ্বিতীয় সর্বাধিক সফল অধিনায়ক। তাই আসন্ন মরশুমে তিনি চাইবেন চতুর্থ ট্রফি হাতে নিতে।