IPL 2021: বিপক্ষ দলকে হুঁশিয়ারি? অনুশীলনে বিশাল ছক্কা মহেন্দ্র সিং ধোনির
MS Dhoni (Photo Credits: IANS)

সেই একই ধার, একই স্টাইল। আইপিএল (IPL 2021)-র আগে একেবারে চেনা ছন্দে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। কারণ অনুশীলনে তাঁকে যে মারকুটে স্টাইলে দেখা যাচ্ছে তাতে বিপক্ষ দলের বোলারদের ঘুম নষ্ট হতে বাধ্য। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অনুশীলনে ধোনিকে কয়েকটি বিশাল ছক্কা মারতে দেখা গেছে। আইপিএল দলগুলির মধ্যে চেন্নাই দলই প্রথম অনুশীলন শুরু করেছে। আর তা না করে উপায় ছিল না। গত মরশুমে দলের খারাপ পারফরম্যান্স অনুরাগীদের মন ভেঙেছে। তাই এবার আর কোনও খামতি রাখতে চাইছেন না নেতা ধোনি সহ দলের অন্য খেলোয়াড়রা।

২০২০ মরশুমে আইপিএল-র প্লে অফে উঠতে পারেনি চেন্নাই। তাছাড়া পয়েন্ট টেবিলে ৭ নম্বরে থেকে মরশুম শেষ করেছে তারা। গত মরশুমে সেই ভাবে রান পাননি ধোনিও। গোটা মরশুমে মাত্র ২০০ রান করেন অধিনায়ক, তার মধ্যে সর্বোচ্চ রান ছিল ৪৭। আরও পড়ুন: India vs Pakistan Cricket Series: ফের ভারত বনাম পাকিস্তান দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজ?

 

 

View this post on Instagram

 

A post shared by Hakimuddin Sikandar (@hsmedia53)

২৮ মার্চ মুম্বাই রওনা দেবে চেন্নাই সুপার কিংস দল। সুরেশ রায়না, ডয়োন ব্র্যাভো সহ দলের বেশিরভাগ প্লেয়ার চেন্নাই এসে গেছেন। আগামী ১০ এপ্রিল চেন্নাইয়ের প্রথম ম্যাচ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে।