Jasprit Bumrah Pulls Out of Fourth Test: আহমেদাবাদে ভারতীয় দলের চতুর্থ টেস্ট ম্যাচ থেকে সরে দাঁড়ালেন জসপ্রীত বুমরাহ
জশপ্রীত বুমরা। (Photo Credits: Getty Images)

আগামী ৪ মার্চ থেকে আহমেদাবাদে ভারতীয় দলের চতুর্থ টেস্ট ম্যাচ (Fourth Test Match)। এই ম্যাচেই দেখা যাবে না দলের এক নম্বর বোলার জসপ্রীত বুমরাহকে। ব্যক্তিগত কারণে সিরিজের শেষ ম্যাচটি থেকে সরে দাঁড়াচ্ছেন বলে জানা গেছে। শনিবার বিসিসিআইয়ের (BCCI) পক্ষ থেকে এক বিবৃতিতে বুমরাহ-র সরে দাঁড়ানোর কথা ঘোষণা করা হয়।

ব্যক্তিগত কারণের জন্য শেষ টেস্ট খেলতে চান না বলে অব্যাহতি চেয়ে বোর্ডের কাছে আবেদন করেছিলেন জসপ্রীত বুমরাহ। সেই আবেদন মঞ্জুরও করে বিসিসিআই। আজ ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টে খেলবেন না জসপ্রীত। তবে তাঁর বদলে নতুন কাউকে অন্তর্ভুক্ত করা হচ্ছে কিনা তা এখনও জানা যায়নি। বিসিসিআইয়ের পক্ষ থেকে টুইট করে খবরটিতে সিলমোহর দেয়। আরও পড়ুন, মার্কিন মুলুকে করোনার বলি ছাড়াল ৫ লাখের কোটা, দেশবাসীর পাশে জো বিডেন

দেখে নিন সেই ক্রিকেটারদের তালিকা: বিরাট কোহলি (অধিনায়ক), কেএল রাহুল, ঋষভ পন্থ (উইকেট কিপার), শিখর ধাওয়ান, রোহিত শর্মা (সহ অধিনায়ক), শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পাণ্ডিয়া, ইশান কিষান (উইকেট রক্ষক), যুজবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রাহুল তেওয়াটিয়া, টি নটরাজন, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, নভদীপ সাইনি, শার্দূল ঠাকুর।