IPL 2020 Players’ Update: অনুশলীনে বিশাল ছক্কা রোহিত শর্মার, পড়ল বাসের ছাদে; দেখুন ভিডিয়ো
Rohit Sharma (Photo Credits: Twitter)

আবুধাবির সমুদ্র সৈকতে কিছু সময় কাটিয়ে অনুশীলনে ফিরেছেন মুম্বই ইন্ডিয়ান্সের খেলোয়াড়রা। অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) যিনি দলের নেতৃত্ব দিচ্ছেন। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) পোস্ট করা একটি নতুন ভিডিয়োতে রোহিতকে অনুশীলন করতে দেখা যাচ্ছ। ভিডিয়োতে ‘হিটম্যান’কে একজন স্পিনারের বলে স্টেপ আউট করে বিশাল ছয় মারতে দেখা যাচ্ছে। আর সেই বল গিয়ে পড়ে কটি চলন্ত বাসের ছাদে। ভিডিয়োতে একজনকে বলতে শোনা যাচ্ছে, রোহিত কি বাসের জানালা ভেঙে দিয়েছে? রোহিতের ওই ছয় ছিল কমপক্ষে ৯৫ মিটার।

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে এবারের আইপিএল (IPL 2020)। আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স (MI) ও চেন্নাই সুপার কিংস (CSK)। ভারতীয় সময় অনুযায়ী সন্ধে সাড়ে সাতটা থেকে শুরু হবে খেলা। কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হব। মুখোমুখি থাকবে মুম্বই ইন্ডিয়ান্স। আরও পড়ুন: IPL 2020 Schedule Announced: প্রকাশ পেল আইপিএল ২০২০-র সূচি, প্রথম ম্যাচে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস

এবারের আইপিএল-এর ম্যাচগুলি হবে আবু ধাবি, শারজা ও দুবাইয়ে হবে। ৫৬ দিন ধরে চলবে প্রতিযোগিতা। এর মধ্যে ১০ দিন দু’টি করে ম্যাচ হবে। বিকেলের ম্যাচগুলি ভারতীয় সময় অনুযায়ী সাড়ে তিনটে থেকে শুরু হবে। সূচি অনুযায়ী, দুবাইয়ে হবে ২৪টি ম্যাচ, আবু ধাবিতে ২০টি ম্যাচ এবং শারজায় ১২টি ম্যাচ। প্লে-অফ ও ফাইনাল কোথায় হবে, সেটা অবশ্য এখনও জানানো হয়নি। এর আগে বিসিসিআই আইপিএল শুরু এবং শেষের দিনটি ঘোষণা করেছিল। ১৯ সেপ্টেম্বর শুরু হবে, শেষ হবে ১০ নভেম্বর।