ICC Shares Morphed Picture of MS Dhoni:  লাসিথ মালিঙ্গার হেয়ারস্টাইলে এমএস ধোনি ! দেখুন ছবি
ICC Shares Picture Of MS Malinga (Photo Credits: Instagram/ ICC)

২০১১ ক্রিকেট বিশ্বকাপ এখনও ভারতীয় ক্রিকেট ভক্তদের মনে গেঁথে আছে। ওই বিশ্বকাপ ভারত, শ্রীলঙ্কা এবং বাংলাদেশে অনুষ্ঠিত হয়েছিল। এমএস ধোনির (MS Dhoni) নেতৃত্বাধীন ভারতীয় দল পুরো প্রতিযোগিতা জুড়ে দুর্দান্ত খেলেছিল এবং শেষ পর্যন্ত মুম্বাইয়ের ওয়ানখেড়ে স্টেডিয়ামে ফাইনালে শ্রীলঙ্কাকে হারিয়ে শিরোপা জিতে নেয়। আজ আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল বা আইসিসি (ICC) সম্প্রতি ভারতের সেই বিশ্বকাপ জয়ের ১০ বছর উদযাপন করতে একটি বিশেষ পোস্ট শেয়ার করেছে।

তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আইসিসি একটি ছবি শেয়ার করেছে যেখানে এমএস ধোনিকে মূর্তিমান লাসিথ মালিঙ্গার (Lasith Malinga) হেয়ারস্টাইলে দেখা যাচ্ছে। শ্রীলঙ্কার এই ফাস্ট বোলার তাঁর দুর্দান্ত বোলিং স্টাইল ও পারফরম্যান্সের জন্য পরিচিত। আন্তর্জাতিক ক্রিকেটে অসাধারণ সাফল্য রয়েছে তাঁর। তাঁর কোঁকড়ানো চুলও আলাদা পরিচয় বহন করে। আইসিসি শেয়ার করা ছবিতে ভারতের সাবেক অধিনায়ক এমএস ধোনিকে মালিঙ্গার চুলের স্টাইলে দেখা যাচ্ছে। আইসিসি ওই ছবির ক্যাপশনে লিখেছে এমএস মালিঙ্গা। আরও পড়ুন: Jasprit Bumrah Marriage: টেলিভিশন সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন জসপ্রীত বুমরাহ

 

আইসিসি এও বলেছে যে নির্দিষ্ট খেলোয়াড় চমকপ্রদ ইয়র্কার বোলিং করতে পারবেন। এছাড়াও তিনি হেলিকপ্টার শট নিয়ে যেকোনও বলকে মাঠের বাইরে পাঠাতে পারেন। দুই ক্রিকেট খেলোয়াড়ের অপরিসীম জনপ্রিয়তার কথা মাথায় রেখে ছবিটি আপাতদৃষ্টিতে ক্রিকেট ভক্তদের আনন্দিত করেছে।