Hardik Pandya Announces Natasa Stankovic's Pregnancy: মা হতে চলেছেন নাতাসা স্টানকোভিচ, সুখবর দিলেন হার্দিক পান্ডিয়া
Hardik Pandya, Natasa Pregnant (Photo Credits: Instagram)

২০২০ সালের নববর্ষের সূচনায় হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং নাতাসা স্টানকোভিচ (Natasa Stankovic) বিশ্বকে হতবাক করে দিয়েছিলেন, যখন তাঁরা নিজেদের এনগেজমেন্ট সারেন তাঁরা। ওই দিনই ভারতীয় ক্রিকেটার খুল্লাক খুল্লা এনগেজমেন্ট ঘোষণা করেন। সঙ্গে হিন্দি গানের চেনা লাইন- ম্যায় তেরা, তু মেরি জানে সারা হিন্দুস্তান​। চার মাস পরে আবারও হার্দিক ও নাতাসা ভক্তদের অবাক করে দিয়েছেন। কারণ এবার তাঁরা নিজেদের প্রথম সন্তান আসার ঘোষণা করলেন। সন্তানসম্ভবা (Pregnancy) নাতাসা। হার্দিক তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

লকডাউনের মধ্যেই এই জুটির বিয়ে হয়েছিল বলেও মনে হয়। সম্প্রতি তাঁরা একটি ছবি পোস্ট করেছিলেন, যেখানে তাঁদের হিন্দু আচারে অংশ নিচ্ছেন, যা দেখতে কোনও বিয়ের অনুষ্ঠানের মতোই নয়। আমরা ছবিগুতে দেখা যায়। যদিও সেই অনুষ্ঠানের বিষয়ে বেশি কিছু জানা যায়নি।

আরও পড়ুন: Ravi Ashwin Shares Hilarious Video: প্রযুক্তি ছাড়া DRS-র ব্যবহার গলি ক্রিকেটে, হাসির ভিডিয়ো শেয়ার করলেন রবিচন্দ্রন অশ্বিন

 

আজ কয়েকটি সুন্দর ছবি শেয়ার করে হার্দিক লিখেছেন, "নাতাসা এবং আমি একসাথে দুর্দান্ত যাত্রা করেছি। এটি আরও ভালো হতে চলেছে। একসাথে আমরা খুব শীঘ্রই আমাদের জীবনে একটি নতুন জীবনকে স্বাগত জানাতে আগ্রহী। আমরা আমাদের জীবনের এই নতুন পর্বে রোমাঞ্চিত এবং আপনাদের আশীর্বাদ এবং শুভেচ্ছা চাইছি।"