David Warner's Viral Video: 'শীলা কি জওয়ানি'-র পর 'বাট্টা বোমা'-র তালে নাচলেন ডেভিড ওয়ার্নার ও তাঁর স্ত্রী ক্যান্ডিস
'বাট্টা বোমা'-র তালে নাচলেন ডেভিড ওয়ার্নার ও তাঁর স্ত্রী ক্যান্ডিস (Photo Credits: Twitter)

লকডাউনের কারণে বন্ধ বিশ্বের বেশিরভাগ খেলার টুর্নামেন্ট। সবাই ঘরবন্দী। অস্ট্রেলিয়ার ক্রিকেটার ডেভিড ওয়ার্নার (David Warner) লকডাউনে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। বৃহস্পতিবার ওয়ার্নার আরও একটি টিকটক ভিডিয়ো পোস্ট করেছেন। যাতে তাঁকে এবং তাঁর স্ত্রী ক্যান্ডিসকে (Candice) জনপ্রিয় তেলেগু গান 'বাট্টা বোমা'-র তালে নাচতে দেখা গেছে। ইনস্টাগ্রামে ডেভিড ওয়ার্নার সেই ভিডিয়ো শেয়ার করেছেন। 'বাট্টা বোমা' (Butta Bomma) তেলুগু সিনেমা আলা বৈকুণ্ঠপুরমুলুর জনপ্রিয় একটি গান। এই সিনেমায় পূজা হেগড়ে সঙ্গে আল্লু অর্জুন অভিনয় করেন।

এই সপ্তাহের শুরুতে ওয়ার্নার ক্যান্ডিসের আরও একটি হাস্যকর ভিডিয়ো আপলোড করেছিলেন। যেখানে তাঁকে পুরোদস্তুর অস্ট্রেলিয়ার হলুদ জার্সিতে দেখা যাচ্ছে, শুধু গ্লাভস নেই। আর তাঁর স্ত্রী ক্যান্ডিসকে দেখা যাচ্ছে সার্ফ বোর্ডের ওপর সুইমশুট পরে বসে রয়েছেন। ওয়ার্নার ফোনের ক্যামেরায় ভিডিয়োটি আয়নার সামনে দাঁড়িয়ে রেকর্ড করেছেন। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে চলছে মিউজিক। তার তালে তালে ওয়ার্নারকে শরীর দোলাতেও দেখা যাচ্ছে। ভিডিয়ো কিছুটা এগোতেই আসল টুইস্ট ধরা পড়ে। হঠাৎই ওয়ার্নার আর ক্যান্ডিসকে জায়গা বদল করতে দেখা যায়। পোশাক ঠিক থাকলেও, পোশাকের মালিকরা পরিবর্তন হয়ে যান। ওয়ার্নারের জার্সি চাপিয়ে নেন ক্যান্ডিস। আর ক্যান্ডিসের সুইমশুট পরে নেন ডেভিড ওয়ার্নার। দু’জনকে ভিডিয়োর প্রথম অংশের মতো একে অপরের ভূমিকাতে দেখা যাচ্ছে। আরও পড়ুন: Gautam Gambhir Performs Last Rites of Domestic Help: বাড়ির পরিচারিকার শেষকৃত্য করলেন গৌতম গম্ভীর

 

 

View this post on Instagram

 

It’s tiktok time #buttabomma get out of your comfort zone people lol @candywarner1

A post shared by David Warner (@davidwarner31) on

এর আগে ওয়ার্নার একটি টিকটক ভিডিয়ো শেয়ার করেছিলেন যেখানে তিনি বলিউডের জনপ্রিয় গান 'শীলা কি জওয়ানি' তে তাঁর মেয়ের সঙ্গে নাচছিলেন।