Cumilla Warriors vs Khulna Tigers, BPL 2019-20 Live Streaming: এক ক্লিকে জেনে নিন কখন, কীভাবে দেখবেন বাংলাদেশ প্রেমিয়র লীগের সরাসরি সম্প্রচার
কুমিল্লা ওয়ারিয়র্স (Photo Credits: Twitter/Comilla Victorians)

বাংলাদেশ প্রেমিয়র লীগের (BPL 2019-20০ ৩৭ তম ম্যাচে আজ কুমিল্লা ওয়ারিয়র্স (Cumilla Warriors) ও খুলনা টাইগার্স (Khulna Tigers) একে অপরের বিরুদ্ধে নামছে। ঢাকার শের ই বাংলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারতীয় সময় বেলা ১টা থেকে শুরু হবে ম্যাচ। নিজেদের আগের ম্যাচে জয় পেয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স। সিলেটকে তারা হারিয়েছে। অন্যদিকে খুলনা টাইগার্স গত ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে হেরেছে। ক্রিকেট ভক্তরা এই ম্যাচের লাইভ স্ট্রিমিং সম্পর্কিত অন্যান্য খবর বিশদে পেতে চাইলে স্ক্রোল ডাউন করে একবার প্রতিবেদনটি পড়ে ফেলুন।

ম্যাচের সময় কখন জানেন?

বাংলাদেশ প্রেমিয়র লীগের এই প্রথম ম্যাচ টান টান উত্তেজনায় ভরা। ঢাকার শের ই বাংলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা ওয়ারিয়র্স বনাম খুলনা টাইগার্সের ম্যাচ দেখতে হলে বেলা ১টার মধ্যে রেডি হয়ে নিন। ভারতীয় সময় বেলা ১টায় সময় শুরু হচ্ছে খেলা। বাংলাদেশের স্থানীয় সময় বেলা দেড়টায় শুরু হবে খেলা। আরও পড়ুন: Cristiano Ronaldo: হ্যাটট্রিক সংখ্যা ৫৬! বিরল রেকর্ড রোনাল্ডোর

ম্যাচটির লাইভ টেলিকাস্ট কীভাবে দেখবেন?

ভারতে বাংলাদেশ প্রেমিয়র লীগের অফিসিয়াল সম্প্রচারক হচ্ছে ডি স্পোর্টস। তাই প্রতিবেশী দেশের প্রেমিয়র লীগ দেখতে ডি স্পোর্টসে চোখ রাখতে পারেন ভারতীয় ক্রিকেট ভক্তরা। অন্যদিকে বাংলাদেশে ক্রিকেট ভক্তরা যাঁরা ঢাকায় গিয়ে খেলা দেখার সুযোগ পাচ্ছেন না তারা মাছরাঙা টেলিভিশনে চোখ রাখুন। এই টিভিই ম্যাচের সরাসরি সম্প্রচারের দায়িত্ব পেয়েছে। পাকিস্তান থেকে কেউ যদি এই ম্যাচ দেখতে চান তাহলে জিও সুপারে চোখ রাখুন। একইভাবে অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশ প্রেমিয়র লীগ দেখতে হলে চোখ রাখতে হবে ফক্স স্পোর্টসে।

বিনামূল্যে অনলাইন লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

অনলাইনে বিনামূল্যে বাংলাদেশ প্রেমিয়র লীগের কুমিল্লা ওয়ারিয়র্স বনাম খুলনা টাইগার্সের ম্যাচ দেখতে হলে ভারতীয় ক্রিকেট ভক্তরা চোখ রাখুন ফ্যানকোড-এ। কেন না এরাই অফিশিয়াল স্ট্রিমিং পার্টনার। অন্যদিকে বাংলাদেশের ক্রিকেট ভক্তদের জন্য রয়েছে গাজি টিভি বা জি-টিভি। সেখানেই দেখানো হবে সরাসরি লাইভ স্ট্রিমিং। পাকিস্তানে লাইভ স্ট্রিমিং দেখা যাবে জিও টিভিতে।