IPL 2022 Mega Auction: আইপিএল নিলামের আগে চেন্নাইতে মাহি, কত টাকায় CSK-তে থাকছেন ক্যাপ্টেন কুল?
CSK Skipper MS Dhoni (Photo Credits: CSK Twitter)

চেন্নাই, ২৮ জানুয়ারি: ভারতীয় ক্রিকেটের ক্যাপ্টেন কুল তথা প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (CSK Skipper MS Dhoni) এখন চেন্নাইতে। সামনেই আইপিএল-এর মরশুম। তার আগে পুরোনো দল চেন্নাই সুপার কিংস ধোনির সঙ্গে ১২ কোটি টাকার চুক্তি সেরেছে। লি শুরুর আগে হবে নিলাম। সেই মেগা নিলামে অংশ নিতে আগেভাগেই চেন্নাইতে পৌঁছে গেলেন মাহি। আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি চেন্নাইতে হতে চলেছে আইপিএল ২০২২-এর নিলাম। চেন্নাই সুপার কিংসের তরফে টুইটারে ধোনির ছবি শেয়ার করা হয়েছে। আরও পড়ুন-Sandhya Mukhopadhyay Health Update: সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা সংকট জনক, ৫ সদস্যের মেডিকেল বোর্ডের পর্যবেক্ষণে রয়েছেন তিনি

সুত্রের খবর, মাহি চেন্নাইতে এসেচেন আইপিএল নিলাম সংক্রান্ত আলোচনায় যোগ দিতে। তিনি মেগা নিলামে অংশও নিতে পারেন। তবে সেখানে ক্যাপ্টেন কুল ঠিক কী বলবেন, সেটা পুরোটাই তাঁর উপরে নির্ভার করছে।

উল্লেখ্য, চেন্নাই সুপার কিংস আসন্ন আইপিএল ২০২২-এর মরশুমে পুরনো দলের চার খেলোয়াড়কে অপরিবর্তিত রাখলেন। তালিকায় অধিনায়ক ধোনির পাশাপাশি রয়েছেন রবীন্দ্র জাদেজা, রুতুরাজ গায়কোয়াড় ও মঈন আলি।  ১৬ কোটিতে জাদেজার সঙ্গে রফা হয়েছে। ১২ কোটি পাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি এবং মঈন আলির পারিশ্রমিক ৮ কোটি, ৬ কোটির বিনিময়ে সিএসকে-র সঙ্গে থাকছেন রুতুরাজ গায়কোয়াড়।