BCCI Domestic Season: এবার রঞ্জি ট্রফি নক আউট পর্ব  কলকাতায়, শুরু নভেম্বরে
বিসিসিআই (Photo Credits: IANS)

মুম্বই, ৩১ অগাস্ট: ঘরোয়া ক্রিকেট মরসুমের বিস্তারিত সূচি ঘোষণা করল বিসিসিআই (BCCI)। রঞ্জি ট্রফির (Ranji Trophy 2021-22) নক আউট পর্বের খেলা হবে কলকাতায়। তার মানে নক আউট হলে এবারের রঞ্জিতে সুবিধা পাবে বাংলা (Bengal)। ঘরোয়া টি টোয়েন্টি টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলি আয়োজিত হবে দিল্লিতে। আরব ওয়ানডে-র এক নম্বর ঘরোয়া টুর্নামেন্ট বিজয় হাজারে অনুষ্ঠিত হবে চেন্নাইয়ে। রঞ্জি শুরু হওয়ার আগে হবে সৈয়দ মুস্তাক আলি টি টোয়েন্টি টুর্নামেন্ট। আরও পড়ুন: অক্ষমতার মাপকাঠিতে ফেল করে টোকিও প্যারালিম্পিক্সে ব্রোঞ্জ পদক হারালেন বিনোদ কুমার, ভারতের পদক কমে ছয়

গতবার করোনার কারণে রঞ্জি ট্রফি আয়োজিত হবে না। এবার রঞ্জি আয়োজিত হবে ১৬ নভেম্বর,২০২১ থেকে ১৯ ফেব্রুয়ারি,২০২২। তিন মাসের মধ্যে এবার শেষ হবে রঞ্জি।

২০ অক্টোবর থেকে শুরু হবে মুস্তাক আলি টি টোয়েন্টি টুর্নামেন্ট। রঞ্জি শেষ হলে আয়োজিত হবে বিজয় হাজারে ট্রফি। আগামী বছর ২৩ ফেব্রুয়ারি থেকে ২৬ মার্চ পর্যন্ত চলবে বিজয় হাজারে ট্রফি। মরসুমের শুরু হচ্ছে ২১ সেপ্টেম্বর থেকে মহিলাদের ওয়ান ডে লিগ দিয়ে। তারপর ২৭ অক্টোবর থেকে শুরু হবে মহিলাদের ওয়ানডে চ্যালেঞ্জার ট্রফি।