গাজিয়াবাদ: প্রতিবেশীর কুকুর (Dog) তাঁর বাড়ির সামনে মলত্যাগ (Defecating) করে নোংরা করছিল। তাই নিয়ে প্রতিবেশীর সঙ্গে বচসা শুরু হয়েছিল বিশেষ চাহিদাসম্পন্ন এক যুবকের (Specially Abled Youth)। এর জেরে তাঁকে রাস্তায় ছুঁড়ে ফেলে দেওয়ার পাশাপাশি বেধড়ক মারধর (Thrashed) করল ওই প্রতিবেশী ও তার সঙ্গীরা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গাজিয়াবাদে (Ghaziabad Shocker) , ইন্দিরাপুরমের (Indirapuram) বসুন্ধরা সেক্টর-২ (Vasundhara Sector-2) এলাকায়। এই ঘটনার ভিডিয়ো (video) সোশ্যাল মিডিয়াতে ভাইরাল (viral) হতেই নড়েচড়ে বসে পুলিশ। তারপরই ওই নির্যাতিত যুবকের মোহিত কুমারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্তও।

ওই যুবকের অভিযোগ, ওই কুকুরটি তাঁর বাড়ির সামনে মলত্যাগ করে জায়গাটা নোংরা করত। তাই কুকুরের মালিক কেতন সাবরওয়ালকে তিনি কুকুরটিকে রেললাইনের কাছে নিয়ে গিয়ে মলত্যাগ করানোর পরামর্শ দিয়েছিলেন। কিন্তু, তাঁর কথা না শুনে ঝগড়া করতে থাকে ওই ব্যক্তি। পরে কিছু লোকজন নিয়ে এসে ওই যুবককে বেধড়ক মারধর করে।

দেখুন মর্মান্তিক ওই ঘটনার ভিডিয়ো:

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)