আহমেদাবাদের ইউ এন মেহতা হাসপাতালে হাজির হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। অসুস্থ মা হীরাবা মোদীকে দেখতেই বুধবার দুপুরে আহমেদাবাদে পৌঁছন প্রধানমন্ত্রী। প্রসঙ্গত, ইউ এন মেহতা হাসপাতালের (UN Mehta Hospital) তরফে জানানো হয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মায়ের অবস্থা আপাতত স্থিতিশীল। এছাড়া হীরাবা মোদীর কী হয়েছে, সে বিষয়ে কোনও তথ্যই হাসপাতালের তরফে প্রকাশ করা হয়নি এখনও পর্যন্ত। চলতি বছরের জুন মাসে ৯৯-তে পড়েন প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদীর মা হীরাবা মোদী (Heeraba Modi)।

আরও পড়ুন: PM Narendra Modi's Mother Heeraba Modi Admitted Hospital: হাসপাতালে ভর্তি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবা মোদী

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)