শাহজাহানপুর, ২৬ অগাস্ট:  উত্তরপ্রদেশের (Uttarpradesh) শাহজাহানপুরে ঘটলো এক অপ্রত্যাশিত ঘটনা। একটি ছেঁড়া ২০০ টাকার নোট নেয়নি বলে এক পিজ্জা ডেলিভারি বয়কে গুলি করলো দু’জন ব্যক্তি। ডেলিভারি বয় সচিন কাশ্যপকে  হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং তাঁর অবস্থা সংকটজনক বলে জানিয়েছে ডাক্তার। আরও পড়ুন-Karnataka: হৃদরোগে ছেলের মৃত্যু, বউমা ও ২০ দিনের সন্তানের দায়িত্ব নিতে নারাজ পরিবার 

রিপোর্ট অনুযায়ী পুলিশ ওই দুজন অভিযুক্ত নাদিম খান(২৭) ও তার দাদা নায়েম খানকে  (২৯) গ্রেফতার করেছে। বুধবার রাত ১১:৩০ - এ ঘটনাটি ঘটেছে। সচিন নামক ওই ডেলিভারি বয় ও তার সহায়ক পিজ্জা ডেলিভারি দিতে যান, এবং টাকা নিয়ে সে চলে যায়।

তারপর সচিন ও তার বন্ধু এক দোকানে ঠান্ডা পানীয় কিনতে যায় এবং সেই ২০০টাকাটি দোকানদার নিতে চায় না। তখন তারা আবার অভিযুক্তদের বাড়ি ফিরে আসে এবং নোটটি বদল করে দিতে বলে। সেটি করায় তারা অস্বীকার করে এবং নায়েম হঠাৎই একটি দেশী বন্দুক দিয়ে সচিনের ওপর গুলি চালিয়ে দেয়।

নায়েমদেরই এক প্রতিবেশী গুলির আওয়াজ পেয়ে পুলিশে খবর দেয়। তারপর পুলিশ অভিযুক্তদের বাড়ি আসে এবং ওই দেশী বন্দুকটি বাজেয়াপ্ত করে এবং দোষীদের গ্রেফতার করে। ভারতীয় পেনাল কোডের বিভাগে তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

 

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)