মুম্বইয়ের (Mumbai) একটি গেম জোনে (Game Zone) ট্রাম্পোলাইন (Trampoline) ভেঙে (Breaks) জখম হল এক যুবক। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের (Mumbai) মালাদ (Malad) এলাকার ইনফিনিটি মলে (Infiniti Mall)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইনফিনিটি মলে থাকা একটি গেমিং জোনে ট্রাম্পোলাইনের স্প্রিং (Spring) ভেঙে যাওয়ার কারণে ওতে জাম্প করা যুবকদের মধ্যে একজনের পা ভেঙে (Leg Fractured) যায়।

১৩ সেকেন্ডের একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তাতে দেখা যাচ্ছে মনের আনন্দে লাফানোর সময় জাম্পিং প্যাড ভেঙে পড়ে যাচ্ছে তাতে থাকা এক যুবক। ইতিমধ্যে এই ঘটনায় ওই গেমিং জোনের মালিকদের বিরুদ্ধে একটা এফআইআর দায়ের হয়েছে। আরও পড়ুন: Ahmedabad: শ্লীলতাহানির চেষ্টা করায় যুবককে রাস্তায় ফেলে বেধড়ক মার দুই বোনের, ঘটনাস্থলের ভিডিয়ো

দেখুন ভিডিয়ো:

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)