Teachers' Day 2021: সমুদ্রতটে ফুটে উঠল মুখ, শিক্ষক দিবসে সর্বপল্লী রাধাকৃষ্ণনকে শ্রদ্ধা সুদর্শন পট্টনায়েকের

টুইটারে সেই শিল্পকলার ছবি পোস্ট করে সুদর্শন লিখেছেন, মহান পণ্ডিত, শিক্ষাবিদ এবং ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি ভারতরত্ন সর্বপল্লী রাধাকৃষ্ণনের জন্ম জয়ন্তীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি।

আজ সর্বপল্লী রাধাকৃষ্ণনের (Sarvepalli Radhakrishnan) ১৩৩ তম জন্মদিন। ৫ সেপ্টেম্বর তাঁর জন্মদিনই প্রতি বছর ভারতে শিক্ষক দিবস (Teachers' Day 2021) পালিত হয়। প্রখ্যাত বালু শিল্পী সুদর্শন পট্টনায়েক (Sudarsan Pattnaik) পুরীর সমুদ্রতটে বালি দিয়ে ফুটিয়ে তুলেছেন ভারতের প্রাক্তন রাষ্ট্রপতির মুখ।

সুদর্শন পট্টনায়েকের টুইট: 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)


আপনি এটাও পছন্দ করতে পারেন

Buddha Purnima 2024: বুদ্ধ পূর্ণিমার শুভ দিনে বালি শিল্পী সুদর্শন পট্টনায়েক তৈরি করলেন বুদ্ধ ভাস্কর্য (দেখুন সেই ছবি)

Hanuman Jayanti 2024: হনুমান জয়ন্তীতে পুরী সৈকতে ভগবান হনুমানের বালি ভাস্কর্য তৈরি করলেন বালি শিল্পী সুদর্শন পট্টনায়েক (দেখুন ভিডিও)

Sand Art for vote: 'আমি নিশ্চই ভোট দেব', পুরীর সমুদ্র সৈকতে সুদর্শন পট্টনায়কের বালির ভাস্কর্য, দেখুন

Kangana Ranaut On Ram Navami 2024: ৫০০ বছর পর নিজের মন্দিরে জন্মদিন পালন'- রামনবমীর সকালে ভক্তিতে ভরা পোস্ট কঙ্গনা রানাউতের (দেখুন ভিডিও))

Ram Navami 2024: রাম নবমী উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু (দেখুন টুইট)

Ram Navami 2024: রামনবমী উপলক্ষে শ্রীরামের বালি ভাস্কর্য তৈরি করে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন বালি শিল্পী সুদর্শন পট্টনায়েক (দেখুন ভিডিও)

Utkala Dibasa: উৎকাল দিবস উপলক্ষে পুরীর সৈকতে শিল্পী সুদর্শন পট্টনায়কের বালির ভাস্কর্য

Holi 2024: ওড়িশার সমুদ্র সৈকতে রাধা-কৃষ্ণের অভূতপূর্ব বালির ভাস্কর্য, দেখুন ভিডিয়ো