আহমেদাবাদ, ২৭ জানুয়ারিঃ গত ১২ ঘণ্টায় গুজরাটের আহমেদাবাদের চারটি ভিন্ন জায়গার পথ দুর্ঘটনায় (Gujarat Road Accident) মৃত্যু হয়েছে ৭ জনের। বৃহস্পতিবার রাতে আহমেদাবাদ শহরে গাড়ির সঙ্গে ধাক্কা লাগে এক মোটর বাইকের। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে দিপু কাঠেরিয়া নামে ওই বাইক আরোহীর। গাড়ির চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ।

ওই একই রাতেই রাজকোট যমুনানগর হাইওয়েতে গাড়ির সঙ্গে ধাক্কা লাগে ট্রাকের। গাড়িতে ১ শিশু সহ ৩ জন ছিলেন। ৩ জনেরই মৃত্যু হয়েছে দুর্ঘটনায়। শুক্রবার সকালে আহমেদাবাদের মেহসানা হাইওয়েতে ঘটে তৃতীয় দুর্ঘটনাটি। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে আরও ২ জনের।

আরও পড়ুনঃ  চলন্ত ট্রেনের সামনে মারণ ঝাঁপ, আত্মঘাতী দম্পতি

চতুর্থ দুর্ঘটনাতে আরও এক বাইক আরোহীর মৃত্যু হয়েছে। গত ১২ ঘণ্টায় গুজরাট আহমেদাবাদে পথ দুর্ঘটনায় ৭ জনের নৃশংস মৃত্যু হয়েছে। চারটি দুর্ঘটনার অভিযোগ দায়ের করেছে আহমেদাবাদ পুলিশ।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)