ফের বিমানবন্দরে মূত্রত্যাগের ঘটনা ঘটল। এবার দিল্লি বিমানবন্দরে (Delhi Airport) মত্ত অবস্থায় প্রকাশ্যে মূত্রত্যাগ করেন জওহর আলি খানে নামে এক যাত্রী। ৮ জানুয়ারি দিল্লি বিমানবন্দরে মত্ত অবস্থায় প্রকাশ্যে প্রস্রাব এবং দাম্মামগামী এক যাত্রী। সেই সঙ্গে মদ্যপ অবস্থায় তিনি আশপাশের যাত্রীদের অপমান করেন বলে অভিযোগ। বিমানবন্দরে প্রকাশ্যে মূত্রত্যাগের পর গ্রেফতার করা হয় ওই যাত্রীকে। পরে অবস্য জামিনে মুক্তি পান তিনি। সম্প্রতি নিউ ইয়র্ক-দিল্লি এবং প্যারিস-দিল্লি বিমানে দুই মদ্যপ যাত্রীর মূত্রত্যাগের ঘটনায় জোর শোরগোল শুরু হয়ে যায় প্রায় গোটা দেশ জুড়ে।

আরও পড়ুন: AI Flight Peeing Case: এয়ার ইন্ডিয়ার বিমানে মহিলার গায়ে পুরুষ যাত্রীর প্রস্রাব, চাকরি থেকে বরখাস্ত অভিযুক্ত

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)