Hrithik Roshan: সিনেমা শেষ হতেই প্রেক্ষাগৃহে 'টিম ফাইটার', হৃত্বিককে দেখে উচ্ছ্বাস ফেটে পড়ল দর্শকদের

শনিবার মুম্বইয়ের এক থিয়েটারে আচমকাই তারকা দর্শন হল দর্শকদের। হৃত্বিক রোশন, অনিল কাপুর, করণ সিং গ্রোভার, অক্ষয় অবেরয় এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দ দর্শকদের সঙ্গে সাক্ষাৎ করতে পৌঁছে গিয়েছিলেন প্রেক্ষাগৃহে।

Socially Aishwarya Purkait|

প্রেক্ষাগৃহে সবে মাত্র শেষ হয়েছে ফাইটার (Fighter)। হল ছাড়ার জন্যে প্রস্তুত হচ্ছে দর্শক। ঠিক সেই মুহূর্তে প্রেক্ষাগৃহের মধ্যে ঢুকলেন 'টিম ফাইটার'। শনিবার মুম্বইয়ের এক থিয়েটারে আচমকাই তারকা দর্শন হল দর্শকদের। হৃত্বিক রোশন (Hrithik Roshan), অনিল কাপুর (Anil Kapoor), করণ সিং গ্রোভার (Karan Singh Grover), অক্ষয় অবেরয় এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দ দর্শকদের সঙ্গে সাক্ষাৎ করতে পৌঁছে গিয়েছিলেন প্রেক্ষাগৃহে। এক্ষুনি যাদের পর্দায় দেখলেন তাঁদের সামনে দেখে চরম উচ্ছ্বাসে ফেটে পড়েন উপস্থিত দর্শক। উল্লেখ্য, ২৫ জানুয়ারি পর্দায় মুক্তি পেয়েছে ফাইটার। মুক্তির তিন দিনে ছবির ব্যবসা ৯০ কোটি।

আরও পড়ুনঃ বলি পাড়ায় ফের সুখবর, মা হতে চলেছেন হৃত্বিকের অভিনেত্রী ইয়ামি গৌতম 

প্রেক্ষাগৃহে টিম ফাইটার... 

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)