Viral Video: হাসপাতালের বিছানায় রোগীর সঙ্গে যৌনতা, পাকিস্তানি মহিলার অশ্লীল ভিডিও ভাইরাল
(Photo Credits: Twitter/ Gohar Arif Randhawa)

ইসলামাবাদ,১৩ সেপ্টেম্বর: হাসপাতালের (Hospital) বিছানায় শুয়ে রোগী (Patient)। সেই রোগীর সঙ্গেই যৌন সম্পর্ক করতে মত্ত মহিলা (Woman)! কী বিশ্বাস হচ্ছে না? কিন্তু এমনটাই সত্যি। সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে এমনই এক ভিডিও (Video)। যা নিয়ে রীতিমত সরগরম নেট দুনিয়া। জানা গিয়েছে, ভাইরাল হওয়া এই ভিডিওটি পাকিস্তানের (Pakistan)ইম্পোরিয়াম হাসপাতাল (Emporium Hospital)। বিছানায় শুয়ে থাকা রোগীকে ব্লোজব দিচ্ছেন মহিলা। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গিয়েছে, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন রোগী। তাঁর ব্লাঙ্কেটের (Blunket) তলায় ঢুকে রয়েছেন মহিলা। ব্লোজব দিচ্ছেন রোগীকে। এই ভিডিও ধরা পড়েছে হাসপাতালের সিসিটিভি ফুটেজে (CCTV Footage)। আর তারপরেই যা মুহূর্তে ছড়িয়ে পড়েছে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে ঘুরছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে (Social Media Site)।

ভিডিওতে যে মহিলাটিকে দেখা গিয়েছে, তিনি একজন পাকিস্তানি বলে জানা গিয়েছে। এই ভিডিওটি যে ইম্পোরিয়াম হাসপাতালের তা নিশ্চিত করেছেন নেটিজেনরাই। নিশ্চিত হওয়ার একটি যোগ সূত্র খুঁজে পেয়েছেন তাঁরা। আর সেই সূত্রটি হল, কিছু দিন আগেই পাকিস্তানের ইম্পোরিয়াম সিনেমা হল (Emporium Cinema Hall) থেকে ভাইরাল হয় এমনই এক ভিডিও। যে ভিডিওর উপজীব্য ছিল- ওই সিনেমা হলে একাধিক জুটিকে এমন অশ্লীল সম্পর্করত অবস্থায় মেলে। যে ভিডিজটিও ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। আরও পড়ুন - লাগাতার ধর্ষণ ও যৌন হেনস্তায় অভিযুক্ত বিজেপি নেতা চিন্ময়ানন্দ নগ্ন মহিলার ভিডিওতে মগ্ন, চাঞ্চল্যকর ভিডিও ফাঁস সোশ্যাল মিডিয়ায়

ভিডিও দেখে হতবাক নেটিজেনরা। পর্ন ওয়েব সাইটগুলিতে (Porn Websites) এমন ভিডিও নতুন নয়। কিন্তু চিকিৎসাক্ষেত্রে এমন ঘটনা নিয়ে প্রশ্ন উঠেছে হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে। যা নিয়ে উদ্বিগ্ন সমাজের ওয়াকিবহাল মহল।