Viral: চড়া রোদ্দুরে করিনা কাপুর কোদাল নিয়ে মাটি কোপাচ্ছেন মাঠে! আশেপাশে জমে গেল লোক
ফাইল ছবি

মুম্বই, ৫ অক্টোবর: চারদিকে ধু ধু করছে চড়া রোদ্দুর (Sunlight)। মাটি কোপাচ্ছেন নবাবপত্নী বলি ক্যুইন (Bolly Quin) করিনা কাপুর (Kareena Kapoor)। পরনে ফিকে হলুদ রঙা (Light Yellow) কুর্তি সঙ্গে নেভি ব্লু জিন্স (Navi Blue Jeans)। চুল বান (Hair Bun) করে বাঁধা। পায়ে সাদা রঙের সু (White Shoe)। আর হাতে কোদাল। মাটি কুপিয়ে চলেছেন তিনি। আশেপাশে জমে গিয়েছে ভিড়। এই ভিডিওই এখন ক্যামেরাবন্দী হয়ে ভাইরাল (Viral) হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। সম্প্রতি নয়না শোনে (Naina Shawne) নামের একটি ইন্সটাগ্রাম হ্যান্ডেল (Instagram) থেকে পোস্ট করা হয়েছে এমনই ভিডিও (Video) এবং ছবি (Picture)। যা এখন নেটিজেনদের গসিপ আইটেম (Gossip Item)।

বেবোর (Bebo) সঙ্গে এই ভিডিওতে দেখা গিয়েছে ইউটিউব ব্লগার (Youtube Blogger) প্রাজক্তা কোলিকে (Prajokta Koli)। তবে কেন হাতে কোদাল তুলে নিয়েছেন বলি অভিনেত্রী! সেই রহস্য এখনও সামনে আসেনি। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, "কী করছেন তিনি? শীঘ্রই সামনে আসবে সেই রহস্য।" লাইক - কমেন্টের বন্যায় ভেসে গিয়েছে ভিডিও। চড়া রোদে হাসি মুখে বেবোর মাটি কোপানো আরও ভাবাচ্ছে নেটিজেনদের। আরও পড়ুন- 'থ্রি ইডিয়েটস'-র পর ফের করিনা কাপুরের সঙ্গে জুটি বাঁধছেন আমির খান?

 

View this post on Instagram

 

What is sheeee doingggg??? 🙈🙈🙈🙈 with @mostlysane ... something exciting coming up soon ❤️❤️

A post shared by Naina Sawhney (@nainas89) on

 

করিনা কাপুর খান বলিউড ডিভা (Bollywood Diva)৷ সিলভার স্ক্রিনে (silver Screen) থাকুন বা না থাকুন তাঁকে নিয়ে চর্চার শেষ নেই৷ এরমধ্যে আবার টিভি শো-তেও আত্মপ্রকাশ করেছেন বেবো ৷ আর এরপর থেকেই নিয়মিত ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ডান্স ইন্ডিয়া ডান্স-এ (Dance India Dance) এই মুহূর্তে নিয়মিত দেখা যাচ্ছে করিনা কাপুরকে৷ সোনম কাপুরের (Sonam kapoor) সঙ্গে সামনেই করিনার নতুন ছবি আসছে। ছবির নাম 'দ্য জোয়া ফ্যাক্টর (The Zoya Factor)।'