Porn Video Viral: উলঙ্গ হয়ে মহিলার সঙ্গে যৌনতার খেলায় মত্ত বিজেপি নেতা গোপাল টাণ্ডেল! ভাইরাল হল ভিডিও
Representation Image (Photo Credits: File Image)

দমন দিউ, ২ নভেম্বর: উলঙ্গ (Naked) হয়ে এক মহিলার (Woman) সঙ্গে যৌনতার (Sex) খেলায় মত্ত বিজেপি নেতা (BJP Leader)। নেটপাড়ায় ভাইরাল হল ভিডিও (Video Viral)। ভিডিওর প্রথমে দেখা যাচ্ছে আপত্তিজনক অবস্থায় দাঁড়িয়ে রয়েছেন বিজেপি নেতা। তারপরেই যৌনতার খেলায় মাতলেন দুজনে। দমন-দিউয়ের বিজেপি সভাপতি গোপাল টাণ্ডেলের (Union Territory Daman-Diu's BJP President Gopal Tandel) এই ভিডিও ভাইরাল হতেই, গুজরাতের রাজনৈতিক মহল জুড়ে ছড়িয়েছে চাঞ্চল্য। সোশ্যাল মিডিয়ায় (Social Media) এমন ভিডিও ভাইরাল হতেই চরম অস্বস্তিতে পড়েছেন গুজরাতের বিজেপি নেতৃত্ব। তবে তাঁর সঙ্গে থাকা মহিলাটিকে অবশ্য শনাক্ত করা যায়নি এখনও।

কিন্তু, প্রশ্ন হচ্ছে কী ভাবে ছড়িয়ে পড়ল এই ভিডিও ? জানা গিয়েছে, গুজরাটে এমনই একটি সেক্স ব়্যাকেট জাল বিছিয়েছে। গুছিয়ে বললে যাকে বলা হয় 'হানি ট্র্যাপ (Honeytrap)।' প্রথমে রূপের নেশায় ভুলিয়ে রাজনৈতিক ব্যক্তিত্বদের বিছানায় টেনে নিয়ে যায় সুন্দরীরা। তারপর ক্যামেরাবন্দি করা হয় যৌনতার ভিডিও। সেই ভিডিও দেখিয়ে চলে ব্ল্যাকমেলিং (Blackmail)। ভিডিওর ফাঁস না করার পরিবর্তে শর্তে রাখা হয় মোটা অঙ্কের টাকা। গোপাল টাণ্ডেলের সঙ্গেও এমনটাই হয়েছে বলে খবর মিলছে। অভিযোগ তিনি টাকা দিতে অস্বীকার করায় শেষ পর্যন্ত ওই ভিডিও ভাইরাল করে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই ফোনে পাওয়া যাচ্ছে না টাণ্ডেলকে। ফোন বন্ধ রেখেছেন তিনি। জানা যাচ্ছে, ব্যক্তিগত স্তরে ঘটনার তদন্ত শুরু করেছেন তিনি। এখনই পুলিসে এ বিষয়ে অভিযোগ দায়ের করতে নারাজ তিনি। তাঁর ভাবমূর্তিতে যে দাগ লেগেছে তা বলাই যায়। আরও পড়ুন Telangana: বিয়ে বাড়িতে ডিজে বাজানো নিয়ে ঝামেলার জেরে বরপক্ষ-কনেপক্ষর চেয়ার ছোড়াছুড়ি, ভাইরাল ভিডিও

তবে এই প্রথম নয়। একাধিক নেতাকে এভাবেই ফাঁসানো হয়েছে বলে খবর মিলেছে। তবে এই পুরো বিষয়টিকে বিরোধীপক্ষের চক্রান্ত (Conspiracy) বলেই এড়ানোর চেষ্টা করেছে বিজেপি নেতৃত্ব। টাণ্ডেলও এই ঘটনাকে বিরোধীদের চক্রান্ত বলে দাবি করেছেন।