যানজটে আটকে গেল কিডন্যাপারের গাড়ি; ৭ মিনিটেই উদ্ধার অপহৃত
প্রতীকি ছবি (Photo Credits: Pexels)

নতুন দিল্লি, ২১ অক্টোবর: অবিশ্বাস্য! ট্রাফিকের (Traffic) জটে আটকে গেল কিডন্যাপারের (Kidnapper) গাড়ি। ফলে মাত্র ৭ মিনিটেই দুষ্কৃতিদের হাত থেকে রেহাই পেলেন অপহৃত। অবিশ্বাস্য এই ঘটনাটি ঘটেছে রাজধানী নতুন দিল্লিতে (New Delhi)। জানা গিয়েছে, নতুন দিল্লির মোহন গার্ডেন এলাকা থেকে ওই ব্যক্তিকে অপহরণ করা হয়। সঙ্গে সঙ্গেই পুলিসে (Police) খবর দেন অপহৃতের আত্মীয়। পুলিসও তড়িঘড়ি রওনা দেন অপহৃতকে উদ্ধার করতে। মাত্র ৭ মিনিটেই উদ্ধার করা সম্ভব হয় অপহৃতকে। তবে সেক্ষেত্রে প্রশাসনের তৎপরতা তো উল্লেখযোগ্য কিন্তু এত জলদি অপহৃতকে উদ্ধার করা সম্ভব হত না যদি না ট্রাফিক জটে আটকে যেত অপহরণ কারীদের গাড়ি। সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে এই ঘটনা ভাইরাল (Viral) হয়েছে নেট দুনিয়ায়।

নিত্যযাত্রীদের কাছে ট্রাফিক জ্যাম যেন দুঃস্বপ্ন। কিন্তু এক্ষেত্রে যেন শাপে বর হওয়ার মতই ট্রাফিক জ্যামেই হয়রানি থেকে অব্যাহতি পেলেন রিজওয়াল (Rijwal) নামে ২১ বছরের অপহৃত ওই যুবক। উদ্ধার হওয়ার পর রিজওয়াল জানান, মোহন গার্ডেন (Mohan Garden) এলাকা থেকে তাকে জোর করে অপহরণ করা হয়। জনকপুরিতে একটি ইনস্টিটিউটের কাছে তার গাড়ি পার্ক করায় দুষ্কৃতিরা। তার কাছ থেকে গাড়ির চাবিগুলি ছিনিয়ে নেয় তারা। গতকাল রবিবার ঘটনাটি ঘটে। আরও পড়ুন: Haryana Assembly Elections 2019: সাইকেল চড়ে ভোট দিতে এলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার

পুলিস জানিয়েছে, অপহৃতের দাদার কাছ থেকে একটি ফোন পেয়েছিলেন তারা। তিনি ফোন করে জানিয়েছিলেন, একটি গাড়িতে করে চার জন ব্যক্তি তারা ভাইকে অপহরণ করে নিয়ে গিয়েছে। তাঁদের গাড়িতে একটি উঁচু মই ছিল। ডিসিপি (অপারেশনস) শরৎ কুমার সিনহা (Sarat Kumar Sinha) এই প্রসঙ্গে জানিয়েছেন, ফোন আসার ঠিক সাত মিনিটের পরেই অপহৃতকে উদ্ধার করতে সক্ষম হয়েছেন তারা। গ্রেফতার হওয়া আসামী রবি উত্তম নগরের (Uttam Nagar) বাসিন্দা। ধৃতের কাছ থেকে নগদ ১৬৫০ টাকা সহ অপহরণ করা গাড়িটি উদ্ধার করেছে পুলিস।