Truck Rams Into Jeep At Railway Crossing In MP: রেলওয়ে ক্রসিংয়ে এসে ধাক্কা দ্রুতবেগে ধেয়ে আসা ট্রাক, প্রাণ বাঁচাতে ছুটল পথযাত্রীরা
Speeding truck rammed railway crossing in madhya Pradesh's Sagar district (Photo Credits: Twitter/Screengrab-@PoteholeWarriors)

সাগর, ৭ সেপ্টেম্বর: দিনের আলোয় ভয়াবহ দুর্ঘটনা! অতি দ্রুতবেগে ধেয়ে আসা একটি ট্রাক ধাক্কা মারে রেলওয়ে ক্রসিং (Speeding Truck Rams Into Railway Crossing) ভেঙে গুড়িয়ে দেয়। বেশ কিছু গাড়িও ট্রাকের ধাক্কায় ভেঙে গিয়েছে। প্রাণ বাঁচানোর তাগিদে গাড়ি-বাইক ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছেন সকলে। ভিডিওটি দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা।

মধ্যপ্রদেশের সাগারের জারুয়া খেদা রেলওয়ে ক্রসিংয়ে (Madhya Pradesh’s Sagar District) এই ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে। @Potholewarrriors টুইটার হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার হয়েছে। এরপর সোশ্যাল মিডিয়ায়  অন্যান্য অ্যাকাউন্ট থেকেও শেয়ার হয়েছে ভিডিওটি। ঘটনার সময় রেলওয়ে ক্রসিংয়ের গেট বন্ধ ছিল, ট্রেন যাওয়ার জন্য অপেক্ষা করছিলেন সকলে রেলওয়ে গেটের দু'প্রান্তে। ঠিক সেই সময়ই দুর্ঘটনাটি ঘটে, ব্রেক ফেল করে সমস্ত গাড়ি ধাক্কা মেরে ক্রসিংয়ের অপরপ্রান্তে নিয়ে যায় ট্রাকটি।

ঘটনাটির  বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরমধ্যে একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি মোটরসাইকেলের সামনে দাঁড়িয়ে রয়েছে একটি মহিলা। দুর্ঘটনার আঁচ পেতেই প্রাণ বাঁচাতে রাস্তার সাইডে ঝাঁপ দিয়ে নিজেকে কোনওমতে বাঁচালেন তিনি। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও ব্যক্তির আহত কিংবা মৃত্যুর খবর মেলেনি।