Scott Morrison Makes Samosas: নরেন্দ্র মোদির জন্য সিঙারা ও আমের চাটনি বানিয়েছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন, দেখুন সিঙারার ছবি
সিঙারা ও আমের চাটনি বানিয়েছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন (Photo: Twitter)

নতুন দিল্লি, ৩১ মে: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) জন্য সিঙারা (Samosas) ও আমের চাটনি (Mango Chutney) বানিয়েছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন (Scott Morrison)। সেই ছবি তিনি টুইটারে শেয়ার করেছেন এবং এর নাম দিয়েছেন 'স্কোমোসাস' (হিন্দিতে সামোসা)। 'স্কোমোসাস'-এর ছবি শেয়ার করে স্কট মরিসন নরেন্দ্র মোদিকে ট্যাগ করে লিখেছেন যে তিনি মোদির সঙ্গে খাবারটি ভাগ করে খেতে চান।

করোনাভাইরাস মহামারীর কারণে প্রধানমন্ত্রী মোদি এবং মরিসনের ৪ জুন ভিডিও লিঙ্কের মাধ্যমে দ্বিপাক্ষিক শীর্ষ সম্মেলন করার কথা রয়েছে। তার আগেই মরিসন টুইট করেছেন, "রবিবার আমের চাটনি সহ স্কোমোসাস, সবই স্ক্র্যাচ থেকে তৈরি - চাটনি সহ! এই সপ্তাহে নরেন্দ্র মোদির সঙ্গে আমার ভিডিয়ো কনফারেন্স রয়েছে। তাঁরা নিরামিষভোজী, আমি তাঁর সাথে এটি ভাগ করে নিতে পছন্দ করব।"

আরও পড়ুন: Monkeys Take Away Blood Samples of Patients: রোগীদের রক্তের নমুনা নিয়ে গাছের মগডালে বাঁদরের দল, ভাইরাল ভিডিয়ো

ভারত-অস্ট্রেলিয়া দ্বিপাক্ষিক আলোচনার সময় প্রধানমন্ত্রী মোদি এবং মরিসন পারস্পরিক স্বার্থের বিষয় নিয়ে আলোচনা করবেন। ভার্চুয়াল বৈঠকে সামরিক সরবরাহ ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কয়েকটি দ্বিপাক্ষিক চুক্তিও স্বাক্ষরিত হবে।