Rajasthan: কনে করোনা পজিটিভ! পিপিই কিট পরে কোভিড সেন্টারেই অভিনব বিয়ে সারলেন দম্পতি (ভিডিও দেখুন)
কোভিড সেন্টারেই অভিনব বিয়ে (Photo Credits: ANI)

জয়পুর, ৭ ডিসেম্বর: বিয়ের দিনই এল কনের করোনার রিপোর্ট, আর তা পজিটিভ। তাই দেরি না করে পিপিই কিট পরেই বিয়ে সারলেন দম্পতি। ঘটনাটি রাজস্থানের বরন জেলার। সেখানে একটি কোভিড সেন্টারে পুরোহিত আর বর, কনেকে নিয়ে পিপিই কিট পরে সমস্ত আচার মেনে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হল। কনের থেকে বাকিরা যাতে করোনা সংক্রমিত না হয়ে পড়েন তাই বাধ্যতামূলকভাবে পিপিই ড্রেস পরা।

যাবতীয় মন্ত্র পাঠ, সাত পাকে ঘোরা হল পিপিইতেই। রাজস্থানের শাহবাদ এলাকার বাড়ার কেলওয়াড়া কোভিড সেন্টারে এই প্রথম এমন অভিনব ঘটনা ঘটল। পরিবারের দু'পক্ষ থেকেই বিয়ের জন্য সমস্তরকম ব্যবস্থা একেবারে তৈরিই ছিল। কিন্তু তীরে এসে ডুবল তরী। বিয়ের দিনই এল করোনার রিপোর্ট, আর তাতে কনে পজিটিভ। আরও পড়ুন, ২০১৯-২০ অর্থ বর্ষের আয়কর রিটার্ন ফাইলিংয়ের শেষ দিন আগামী ৩১ ডিসেম্বর, কী কী করবেন কী কী করবেন না?

কিন্তু তবুও আটকায়নি বিয়ে। আচার রীতি মেনে কোভিড সেন্টারে নীল পিপিই পরে বিয়ে সেরে ফেললেন তাঁরা। এই বিরল দৃশ্য দেখে অবাক নেটিজেনরা। রাজস্থান সরকার বিয়ে বাড়িতে অতিথি সংখ্যা ১০০-র বেশি করা যাবে না বলে নির্দেশিকা দেয়। নির্দেশিকা অনুযায়ী, ১০০ জন হয়ে গেলেই কর্তৃপক্ষকে সেই জায়গাটি সিল করে দেওয়া হয়। করোনাকালে আপাতত এমনই কড়া নিয়ম কানুনের মধ্যে দিয়ে চলতে হবে দেশবাসীকে।