Viral: গাছে ক্রুশবিদ্ধ যীশুর ছবি! লকডাউন ভেঙে দেখতে ছুটল সাধারণ মানুষ
গাছে ক্রুশবিদ্ধ যীশুর ছবি (Photo Credits: YouTube)

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বিশ্বের বেশিরভাগ জায়গায় লকডাউন চলছে। কলম্বিয়াতেও জারি রয়েছে লকডাউন (Lockdown)। যদিও একটি ঘটনার কারণে লকডাউন ভেঙে সকলে রাস্তায় বেরিয়ে আসলেন। লকডাউন উপেক্ষা করেই একটি গাচের নিচে সমবেত হলেন কয়েকশো মানুষ। ওই গাছের উপরেই নাকি দেখা গিয়েছে ক্রুশবিদ্ধ যীশুকে (Jesus Christ )। রবিবার সন্ধ্যায় অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে কলম্বিয়ার (Colombia) শহর মাগাঙ্গিতে। গোটা ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

২৪ মার্চ মধ্যরাত থেকেই লকডাউন জারি হয়েছে কলম্বিয়ায়। লকডাউন চলবে ২৭ এপ্রিল পর্যন্ত। কিন্তু তার আগেই লকডাউনের সব রকম বিধিনিষেধ উপেক্ষা করে যীশুকে দেখতে ভীড় জমালেন কয়েকশো মানুষ। তারপর সেখানেই প্রার্থনা শুরু করেন। করোনাভাইরাসর কবল থেকে যাতে বিশ্ব রক্ষা পায় তারই প্রার্থনা করেছে সাধারণ মানুষ। রদলফো জামব্রানো নামে এক সাংবাদিক এই ঘটনার ছবি তুলে প্রথম জানান। তারপর সে দেশের একাধিক সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ে এই খবর। এই নিয়ে একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। লোকজন দাবি করেছে যে তারা তাদের ঘরের বাইরে একটি গাছে যীশুর একটি ক্রুশবিদ্ধ ছবি দেখেছে। স্থানীয় সাংবাদিকরদলফো জামব্রানো বলেছেন, "ছবিটি ২৯ মার্চ রবিবার রাতে দেখা যায়। লোকজন মোমবাতি নিয়ে দৌড়ে সেখান যায়। ওই জায়গাটি তীর্থস্থানে পরিণত হয়েছিল। যার কারণে আশপাশের বাসিন্দারা খুব চিন্তিত হয়ে পড়ে।" আরও পড়ুন: Viral Video: ইস্ত্রিতে সেঁকে চেক জীবাণুমুক্ত করছেন ব্যাঙ্ককর্মী! ভাইরাল ভিডিয়ো

আসলে যে গাছের নিচে সে দিন কয়েকশো মানুষ জড়ো হয়েছিলেন ওই গাছটির অদ্ভুত আকারের জন্য তার গায়ে আলো পড়ে এমন অদ্ভুত অবয়ব তৈরি হয়েছিল, যা দেখে মনে হচ্ছিল গাছের ডালে ‘ক্রুশবিদ্ধ যীশু’! এই দৃশ্য দেখতেই রবিবার ছুটে গিয়েছিলেন শহরের মানুষ।