Hyderabad: কন্যাসন্তানকে জীবন্ত কবর দেওয়ার চেষ্টা! হাতেনাতে ধরা পড়ল দাদু এবং কাকা
কবর (প্রতীকী ছবি: Maxpixel)

হায়দরাবাদ, ১ নভেম্বর: জীবিত অবস্থায় শিশুকন্যাকে (Baby Girl) কবর দিতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল দুই ব্যক্তি। ওই দুই ব্যক্তিকে গ্রেফতার (Arrest) করেছে পুলিস (Police)। কন্যাসন্তান হওয়াতেই তারা এহেন পদক্ষেপ নিতে গিয়েছিল বলে অনুমান পুলিশের। তবে অঘটন ঘটে যাওয়ার আগেই শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার হায়দরাবাদের (Hyderabad) জুবিলি বাস স্ট্যান্ডের কাছে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে অভিযুক্ত দু’জনের উপর নজর পড়ে এক অটোচালকের (Auto Driver)। হাতে ব্যাগ (Bag) নিয়ে বাসস্ট্যান্ড (Bus Stand) সংলগ্ন মাঠের এক পাশে মাটি খুঁড়ছিল তারা। অভিযুক্তদের গতিবিধি দেখে সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেন ওই অটোচালক। প্রায় সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। ব্যাগে কী আছে জানতে চাইলে অভিযুক্তরা জানায়, জটিল অস্ত্রোপচার চলাকালীন তাদের নাতনির (Grand Daughter) মৃত্যু হয়েছে। বাসে-ট্রেনে এই মৃতদেহ আনা সম্ভব নয়। তাই কম্বলে মুড়ে, ব্যাগ করে আনা হয়েছে। কিন্তু ব্যাগ খুলে দেখতেই চক্ষু চড়ক গাছ। পুলিশ দেখে, দিব্যি বেঁচে রয়েছে শিশুটি। এই পুরো ঘটনা স্থানীয়দের মোবাইল (Mobile) বন্দী হয়ে বর্তমানে ভাইরাল সোশ্যাল মিডিয়ায় (Social Media)। আরও পড়ুন: Viral: কয়েন জমিয়ে স্কুটার কিনলেন মধ্যপ্রদেশের রাকেশ কুমার গুপ্তা! তিন ঘণ্টা ধরে গুনলেন ৬৭,৪৯০ টাকার কয়েন

শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে (Hospital) পাঠিয়েছে পুলিশ। স্থানীয় থানার কনস্টেবল এস বেঙ্কট রামকৃষ্ণ জানিয়েছেন, ধৃতদের মধ্যে একজন মেয়েটির দাদু, অপরজন কাকা। কন্যাসন্তান হওয়াতেই তারা এমন পদক্ষেপ করতে গিয়েছিল।