Girl’s Tweet Calling Condom Packets As Maggi Masala: কন্ডোমের প্যাকেটকে ম্যাগি মশালা বলে টুইট, ভাইরাল ছবি
কন্ডোম ও ম্যাগি মশালার প্যাকেট (Photo Credits: @Saisailu97/ Twitter)

ছবিতে যে প্যাকেটগুলি দেখা যাচ্ছে সেগুলি কি ম্যাগি মশালার প্যাকেট (Maggi Masala)? আপনি এতটা বোকা নন যে এই প্যাকেটে কী রয়েছে তা বুঝতে পারবেন না। তবে অনেকে ঠিক উল্টোটাই করেছে। অনেকে আছেন যারা বোকা সাজার ভান করেন। ফেস্টিভ সাই (Festive Sai) নামে এক টুইটার ব্যবহারকারীকর টুইটে দেখে সেটাই মনে হচ্ছে। কারণটা খোলসা করে বলা যাক। ওই ব্যবহারকারী একটি টুইট করেছিলেন। তাতে একটি তিনটি কন্ডোমের (Condom) প্যাকেটের ছবি পোস্ট করে তিনি লেখেন, "এক প্যাকেট ম্যাগি মশালা কখনই পর্যাপ্ত নয়। তাদের আমাদের আরও দেওয়া শুরু করা দরকার।" আপনার কি হাসি পেল। যদিও পেয়েও থাকে তবে নেটিজেনরা কিন্তু একটুও হাসেনি। বরং এই পোস্ট করে বোকা সাজার ভান করার জন্য ওই টুইটার ব্যবহারকারীকে কড়া কথা শোনাচ্ছে। ইতিমধ্যেই সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে ওই ব্যবহারকারীকে বিদ্রূপ করতে শুরু করেছে। একটি জিবি নেওয়া শুরু করে। এবং যদি আপনিও তাদের মধ্যে একজন না হন, তাহল এখনই লেগে পড়ুন।

ছবিতে তিন প্যাকেট কন্ডোম দেখানো হয়েছে। অথচ ওই ব্যবহারকারী সেগুলিকে ম্যাগি মশালার প্যাকেট বলেছেন। কয়েকজন তাঁকে ভুল শুধরে দিলেও বেশিরভাগজনই আক্রমণে নেমেছে বোকা সাজার ভান করার জন্য। ইতিমধ্যেই ওই টুইটটি হাজার হাজারবার লাইট ও শেয়ার হয়েছে। আরও পড়ুন: 3D Santa Claus: বালি দিয়ে বিশ্বের সবচেয়ে বড় থ্রি ডি সান্টাক্লজ, আবারও তাক লাগালেন সুদর্শন পট্টনায়েক

আমরা সকলেই জানি, মাত্র একটি প্যাকেট কন্ডোম পর্যাপ্ত নয়। সাধারণত একটি বক্সে তিনটি কন্ডোম থাকে। যার যেমন প্রয়োজন সে তত বেশি পরিমাণে থাকা বক্স কেনে। সুতরাং, টুইটার ব্যবহারকারী কেবল তার আরও বেশি বেশি গর্ভনিরোধক চাইবার তাগিদ ভাগ করে নিয়েছে। যা তিনি কটাক্ষ করে ম্যাগির প্যাকেট বলেছিলেন। আসলে উনি বলতে চেয়েছেন একটি প্যাক কখনই যথেষ্ট হতে পারে না। সোশাল মিডিয়া একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম। আপনি অনেক আশ্চর্যজনক বা হাস্যকর উপাদান আবিষ্কার করতে কখনই স্ক্রোল করতে বিরক্ত হবেন না। এবং এই জাতীয় টুইট এবং ভাইরাল পোস্ট যারা করেন তাঁদের ধন্যবাদ। কারণ আমরা তাঁদের জন্যই হাসিখুশি থাকি।