Viral: কুকুরসহ খাঁচা ছুড়ে মারল বোনের মুখে, অভিযুক্ত ২৭ বছর বয়সী দাদা
চিহুয়াহুয়ার প্রতীকী ছবি (Photo Credits: pexels)

Florida man throw Chihuahua Cage On Cousin: রাগ মানুষকে পশু বানিয়ে দেয়। কথাটি যথার্থই সত্য। রাগের মাথায় খুন, আত্মহত্যার মত ঘটনা ঘটেই থাকে। সেরকমই একটি ঘটনা ঘটল ফ্লোরিডায়। রাগের মাথায় বোনের সঙ্গে পশুসুলভ আচরণ করল ফ্লোরিডার এক ব্যক্তি।

ফ্লোরিডায় (Florida) দাদাবোনের মধ্যে বাধে তুমুল ঝগড়া (Fight)। অবশেষে ঝগড়া করতে করতে ঘটে এক অস্বাভাবিক ঘটনা। ঝগড়া এমন পর্যায় পৌঁছে যায় যে খাঁচাবন্দি (Cage) চিহুয়াহুয়া (Chihuahua) নামে একটি কুকুরকে (Dog) বোনের মুখে ছুঁড়ে মারে সে। ঘটনাটি ঘটে সেন্ট পিটার্সবুর্গে। মঙ্গলবার রাতে স্টিফন জনসন (Stephone Johnson) নামে ২৭ বছর বয়সী এক ব্যক্তি তার বোনের সঙ্গে খুব ঝগড়া শুরু করে। বারবার বোনকে আঘাত করার ধমকও দেয় সে। অবশেষে রাগ চেপে থাকতে না পেরে ঘটিয়ে ফেলে এমন একটি ঘটনা। যা শুনে ভ্যাবাচ্যাকা খেয়ে যায় নেটিজেনরা। আরও পড়ুন, পকেটে পড়ে ছিল মাত্র ৩ টাকা, তবুও ৪০ হাজার টাকা ফেরালেন দিনমজুর!

জানা গেছে, এরআগেও জনসনের বিরুদ্ধে চুরি, পুলিশের হেফাজত থেকে পালানোর মত প্রায় ১২ টি অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। বুধবার তাকে জেল থেকে ছেড়ে দেওয়া হলেও বাড়ি যেতে দেওয়া হয়নি তাকে। অনলাইন রেকর্ড অনুযায়ী এই ঘটনাটি পাবলিক ডিফেন্ডার অফিসে আরোপিত করা হয়। কিন্তু রবিবার অফিস বন্ধ ছিল।