Man Paint His House in CSK's Yellow: দেড় লাখ খরচ করে চেন্নাই সুপার কিংসের হলুদ রঙে বাড়ি রং ধোনি ভক্তর, দেখুন ছবি
House of CSK fan.(Twitter|@CSK)

মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) বড় ভক্ত, তাঁর দলেরও বড় ফ্যান। আর সেই কারণে নিজের বাড়ি হলুদ রং করলেন এক ব্যক্তি। তামিলনাড়ুর কুড্ডালোরের বাসিন্দা গোপীকৃষ্ণান (Gopikrishnan) এই কাজই করেছেন। বাড়ির দেওয়াল তিনি চেন্নাই সুপার কিংসের (CSK) জার্সির হলুদ রং করেছেন। দেওয়ালে রয়েছে মহেন্দ্র সিং ধোনির প্রতিকৃতি। রয়েছে সিএসকে-র লোগো। নিজের বাড়ি সাজাতে গোপীকৃষ্ণান দেড় লাখ টাকা খরচ করেছেন। বাড়িতে ঢোকার মুখেই লেখা, "হোম অফ ধোনি ফ্যান।"

বেশ কয়েক বছর ধরে দুবাইতে কাজ করছেন গোপীকৃষ্ণান। গত মরশুম পর্যন্ত সিএসকে-র প্রতিটি ম্যাচে তিনি মাঠে হাজির হয়েছেন। তবে এখন কোভিড ১৯-র কারণে গোপীকৃষ্ণান তাঁর নিজের শহর কুড্ডালোরে রয়েছেন এবং মহামারীর কারণে স্টেডিয়ামে গিয়ে সরাসরি ম্যাচ দেখতে পারছেন না। গোপীকৃষ্ণান বলেন, “ধোনিকে সরাসরি খেলতে না দেখতে পেয়ে আমি হতাশ। অনেকেই ভালো খেলেননি বলে ধোনির সমালোচনাও করছে। আমি তাঁকে অনুপ্রাণিত করতে চাই এবং জিতুক বা হারুক আমরা সবসময় তাঁকে সমর্থন করব।" আরও পড়ুন: Dustin Johnson Tests Positive for COVID-19: করোনা আক্রান্ত বিশ্বের এক নম্বর গল্প খেলোয়াড় ডাস্টিন জনসন

চলতি আইপিএল মরশুমে চেন্নাই সুপার কিংসের পারফরম্যান্স আশাব্যাঞ্জক নয়। ধোনিও রান পাচ্ছেন না। ৭টি ম্যাচের মধ্যে ৫টিতেই হেরেছেন তাঁরা। দশ বছরে এই প্রথমবারের মতো টুর্নামেন্টের পয়েন্ট টেবিলে ধোনির দল ৭ নম্বর স্থানে রয়েছে।