Crocodile Attacks Swimmer: নিশ্চিন্তে সাঁতার কাটছিলেন বাঁধের জলে, হঠাৎই টেনে নিল কুমীর, দেখুন হাড়হিম করা ভিডিয়ো
Representational Image (Photo Credits: Pixabay)

নিশ্চিন্তে সাঁতার কাটছিলেন বাঁধের জলে। স্বপ্নেও কল্পনা করতে পারেননি কী অপেক্ষা করছে তাঁর জন্য। বরাত জোরেই প্রাণে বেঁচেছেন। কুমীরের (Crocodile) গ্রাস থেকে প্রাণে বেঁচে হয়তো এরকমই ভাবছেন অমিত যাদব। অমিতকে কুমীরে টেনে নিয়ে যাওয়ার ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। আপনি দেখলেও শিরদাঁড়া দিয়ে শীতল রক্তের স্রোত বইতে পারে।

ঘটনাটি মধ্যপ্রদেশের ভোপালের (Bhopal) কালিয়াসোট (Kaliasot Dam) বাঁধে ঘটেছে। অমিত ও তাঁর বন্ধু গজেন্দ্র সাঁতার কাটছিলেন। হঠাৎই একটি কুমীর অমিতকে জলের নীচে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে। ঘটনার ভিডিয়োতে দেখা যাচ্ছে, অমিত ও গজেন্দ্র কাছাকাছিই সাঁতার কাটছেন। অমিত এগিয়ে যেতে যেতে গজেন্দ্রকে পিছনে থাকতে বলে। অমিত এগিয়ে যাওয়ার চেষ্টা করতেই একটি কুমীর তাঁর পায়ে কামড়ে ধরে ও তাঁকে জলের নীচে টেনে নেয়। অমিতকে চিৎকার করতে শোনা যায়। আরও পড়ুন: Parle-G Logs Best Sales: ৮২ বছরের রেকর্ড ভেঙে সেরা বিক্রয়ের তালিকায় জায়গা পেয়েছে পারলে-জি বিস্কুট

এরপরই গজেন্দ্র সেলফি স্টিকের সাহায্যে কুমীরটিকে খোঁচ মারেন। আর তাতেই সে অমিতকে ছেড়ে চলে যায়। গজেন্দ্রর সাহসের কারণে প্রাণে বেঁচেছেন অমিত। এরপর অমিতকে উদ্ধার করে শারদা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।