Logan Paul Sex Tape Leaked Online?: আমেরিকান ইউটিউবার লোগান পলের সেক্স ভিডিও ফাঁস, হাসির মশকরা নেট দুনিয়াজুড়ে
লোগান পল (Photo Credits: Getty Images)

আমেরিকার (US) বিখ্যাত ইউটিউবার (Youtuber) লোগান পলের (Logan Paul) নামে নির্মিত লোগান পল হ্যাশট্যাগটি গত কয়েক ঘন্টা ধরে টুইটার ট্রেন্ডিং-এ (Twitter Trending)। তাঁর একটি ভিডিও ভাইরাল হওয়ার পরই এই হ্যাশট্যাগটি ট্রেন্ড হয়ে উঠেছে। আপনার মনে হতেই পারে, ইউটিউবার বিশেষ কোনো ভিডিও বানিয়েছেন, যা উপোভোগ করছে নেটিজেনরা। না, তবে এটি কোনও সাধারণ ভিডিও নয়, এটি একটি সেক্স টেপ। এই ভিডিওতে দেখা যায় লোগান পল কোনো ব্যক্তিকে "ব্লো জব" দিচ্ছেন। প্রকৃতপক্ষে, এই ভিডিওটির পরে তার ভক্তরা ইতিমধ্যে হতবাক হয়ে গিয়েছিলেন, লোগানও একটি দুর্দান্ত টুইট করে লেখেন "আমি হাজারবার রিট্যুইট করব, পুরো ভিডিওটিও আপলোড করব"।

এই হ্যাশট্যাগটিতে ক্লিক করলে দেখা যাবে প্রায় ১ লাখ লোক এই বিষয়ে কথা বলেন। এই ভিডিওটি শনিবার রাতে ভাইরাল হয়েছিল এবং হ্যাশট্যাগটি আজও ট্রেন্ডিংয়ে। তবে কোনও অনুমতি ছাড়া এই ভিডিও আপলোড যিনি করেছেন তাকে কঠোর শাস্তির মুখোমুখি হতে হবে। এটি আমেরিকান 'রিভেঞ্জ পর্ন' আইনের বিরোধী। যদিও পল এই ভিডিওটির সম্পর্কে কোনও মন্তব্য করেননি। আরও পড়ুন, রবীন্দ্রনাথ ঠাকুরের 'ওরে গৃহবাসী' গানের সঙ্গে নাচল ঐশ্বর্য কন্যা আরাধ্যা

সম্প্রতি, লোগান পলকে ফোর্বসের সবচেয়ে ধনী ইউটিউবারদের তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে। জ্যাক এবং লোগান পল গত বেশ কয়েক বছর ধরে ইউটিউবার সক্রিয় ছিলেন, ২০১৮ -তে তিনি ভিডিও বন্ধ রাখলেও, আবার প্রত্যাবর্তন করেছেন ইউটিউব দুনিয়ায়। এরই মধ্যে নতুন বিতর্কের মুখোমুখি হলেন তিনি।