AR MRS India 2019: 'মিসেস কলকাতা' খেতাব ছিনিয়ে নিলেন কলকাতার শহরতলির গৃহবধূ শর্মিষ্ঠা চক্রবর্তী;  আগামীতে অভিনয়ের পথে পা বাড়াতে চান,জানালেন 'লেটেস্টলি' বাংলাকে
(Photo Credits: Sharmistha Chakrabarty)

কলকাতা, ২৩ সেপ্টেম্বর: AR MRS India 2019 প্রতিযোগিতায় 'মিসেস কলকাতা' (Mrs. Kolkata) খেতাব ছিনিয়ে নিলেন কলকাতার (Kolkata) শহরতলির গৃহবধূ শর্মিষ্ঠা চক্রবর্তী (Sharmishta Chakraborty)। সেই সঙ্গে হয়েছেন 'মিসেস এলিগ্রেনট' (MRS Elegent)-ও। উত্তর ২৪ পরগণার (North 24 Pargana) মধ্যমগ্রামের (Madhyamgram) বাসিন্দা শর্মিষ্ঠা। সারা ভারতের হিসেবে ৬০ জন প্রতিযোগীর (Contestant) মধ্যে ১০ জনকে বেছে নেওয়া হয়েছিল প্রতিযোগিতার চূড়ান্ত পর্যায়ে। যার মধ্যে একজন শর্মিষ্ঠা চক্রবর্তী। আগে চাকরি করলেও, বর্তমানে নিপাট ঘরোয়া গৃহবধূ (house Wife)। গত ১৫ সেপ্টেম্বর (15 september) প্রতিযোগিতার ফলাফল ঘোষিত হয়েছে। সেখানেই সকলকে ছাপিয়ে 'মিসেস কলকাতা' খেতাব জিতে নিয়েছেন শর্মিষ্ঠা। আগামীতে অভিনয়ের (Acting) পথেই পা বাড়াতে চান তিনি। সোমবার এমনটাই জানালেন 'লেটেস্টলি' (LatestLY) বাংলাকে।

 

(Photo Credits: Sharmistha Chakrabarty)

বহুদিন থেকেই এই ধরণের প্রতিযোগিতায় অংশগ্রহণ করার ইচ্ছে ছিল বলে জানান শর্মিষ্ঠা। কলকাতার বাগুইআটির (Baguiati) একটি বেসরকারি প্রতিষ্ঠান (Private Organisation) থেকে এমবিএ (MBA) পাশ করেছেন তিনি। ৫ বছর আগে এক সন্তানের মা'ও হয়েছেন। এর আগে কেয়া শেঠ 'অদ্বিতীয়া' (Keya Seth's Adwitiya) প্রতিযোগিতায় সেরা ১০ প্রতিযোগীর একজন হিসেবেও স্থান করে নিয়েছিলেন বছর ৩৫-এর শর্মিষ্ঠা। বর্তমানে মধ্যমগ্রামেরই একটি এনজিও-র (NGO) সদস্য তিনি। ভালবাসেন গান শুনতে, বই পড়তে। সারা দিনে রোজ ৪৫ মিনিট শরীরচর্চা করেন। পার্লারের (Parlour) থেকে রূপচর্চা করতে পছন্দ করেন ঘরোয়া উপাচার দিয়েই। শর্মিষ্ঠা বলেন, "আমি এইরকম অপরিচিত একটা জায়গা থেকে উঠে এসে এমন একটা প্ল্যাটফর্ম পেয়েছি। এটা আমার কাছে অনেকটা। অনেকে চেয়েও পারেন না। সেই সাহস করে উঠতে পারেন না। কিন্তু সাহস করে এগিয়ে আসা উচিৎ। ওটাই সবার আগে দরকা্র।" আরও পড়ুন- Durga Puja 2019: পুজোয় সেরা রমণী হওয়ার টিপস টলিউড খ্যাত মেকআপ আর্টিস্ট পাপিয়া চন্দের, কী বললেন লেটেস্টলি বাংলাকে?

 

(Photo Credits: Sharmistha Chakrabarty)

 

রোজকার খাবার তালিকায় (Food Chart) বাইরের খাবার একেবারেই রাখেন না শর্মিষ্ঠা। ডায়েট চার্টের (Diet Chart) মধ্যে সকালে থাকে একবাটি ওটস, একটা ডিমের পোঁচ এবং ব্রেড। দুপুরে ভাত (Rice) অথবা রুটির সঙ্গে থাকে সবজি, স্যালাড, ডাল এবং আমিষের একটি পদ। বিকেলে এক কাপ গ্রিন টি (Green Tea)। রাতের খাবারটা সন্ধ্যে ৭ টার মধ্যেই সেরে ফেলেন। সেই তালিকায় রাখেন একবাটি ভেজ স্যুপ (Veg Soup)। জিমের পাশাপাশি শর্মিষ্ঠার ডেইলি রুটিনে যোগ হয়েছে মেডিটেশন (Meditation)। নিজের মতই পুজোয় যাতে সকলকেই আকর্ষণীয় দেখতে লাগে, তার জন্য গ্লোয়িং স্কিনের টিপসও (Glowinh Skin Tips) শেয়ার করলেন তিনি। শর্মিষ্ঠার কথায়, "পুজোয় প্যান্ডেল হপিংয়ের আগে মুখে লাগিয়ে নিতে হবে শশা, টোম্যাটো এবং আলুর পেস্ট। আইস লিউব বানিয়ে, মুখে লাগাতে পারলেই বেশি ভাল। এতে ব্লিচিং উপাদান থাকে। ফলে মুখ চকচকে দেখায়।"