৮ ডিসেম্বর, ২০১৯:  কতটা আনন্দে কাটবে আজকের দিন? কী আছে আপনার ভাগ্যে? জানুন রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

৮ ডিসেম্বর, ২০১৯: আজ রবিবার। বেশিরভাগ মানুষের কাজের থেকে ছুটি। কতটা মজায় কাটবে আজকের দিন? আজ নতুন কি ঘটতে চলেছে? কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: আজ দিনটা মোটের ওপর শুভ। দৃঢ়তার সঙ্গে কোনও সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন ৷ আবেগপ্রবণ মনোভাব উদ্দেশ্যে পৌঁছাতে বাধা দিতে পারে ৷ কিন্তু সিদ্ধান্তে অনড় থাকবেন ৷ ঠাণ্ডা মাথায় এবং হাসি মুখে ভয়কে জয় করতে শিখুন। প্রেম মোটের ওপর ভালোই চলবে। আরও পড়ুন, পাঁচজন পড়ুয়া পেলেন ১ কোটি টাকার বেশি বেতনের চাকরির প্রস্তাব

শুভ সংখ্যা: ৭

শুভ রং - সাদা

বৃষ: আজ অর্থ নিয়ে আপনি একটু চিন্তিত থাকবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। খোশ মেজাজে দিনটা কাটাতে সক্ষম হবেন। তাতে বাড়তে পারে খরচও ৷ সামগ্রিকভাবে দিনটা কাটাতে পারেন বিলাসবহুলতার মধ্যে দিয়ে৷

শুভ সংখ্যা: ১

শুভ রং - ধূসর

মিথুন: আজ আপনার জন্য দুর্দান্ত দিন। সব কাজই সঠিকভাবে সম্পাদন করতে সক্ষম হবেন ৷ আগ্রহী হতে পারেন নিজের সেরাটা দিয়ে কাজ করতে ৷ প্রেমেও সাফল্য রয়েছে। কাছের মানুষকে সময় দিন।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - লাল

কর্কট: আজ আপনি সাফল্যের সঙ্গে নতুন দায়িত্ব পালন করতে পারবেন। দিনটা কাটাতে হতে পারে ব্যস্ততার মধ্যে দিয়ে ৷ ব্যবসার কারণে দেখা দিতে পারে উদ্বেগ ও চিন্তা। প্রেম ভালো কাটবে।

শুভ সংখ্যা:৬

শুভ রং - কমলা

সিংহ: আজ আপনার জন্য অশুভ দিন। অহংকার প্রকাশ পেতে পারে৷ তা সত্ত্বেও সঠিক সময়ে অন্যের কাছে অনুভূতি প্রকাশ করতে পারবেন ৷ তবে এই অহংবোধকে দূরে সরিয়ে রেখে প্রিয়জনের সঙ্গে সম্পর্ক মজবুত করতে সক্ষম হবেন। মন পরিষ্কার রাখুন। নিজেকে সময় দিন।

শুভ সংখ্যা: ৭

শুভ রং -সবুজ

কন্যা: আজকে আজানা ভয় তাড়া করে বেড়াতে পারে ৷ নিজের কাজ সফলভাবে হয়ে যাবে৷ পরিবারের সকলের সঙ্গে সময় কাটান। তবে খরচকে নিয়ন্ত্রণে রাখবেন। প্রেমে একটুও বাধা নেই।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - গোলাপি

তুলা: প্রকাশ্যে আসতে পারে ব্যক্তিগত সম্পর্ক ৷ আজ আপনার প্রতিভা সকলের সামনে প্রকাশ পেতে পারে। প্রেমের সম্পর্ক খুব মধুর হবে।

শুভ সংখ্যা: ৯

শুভ রং - কালো

বৃশ্চিক: পরিবারে কলহ ও বিরক্তিতে কাটতে পারে দিনটি ৷ সহায় থাকবে না ভাগ্যও । সমস্যা হতে পারে এরকম যে কোনো রকম বিতর্ক থেকে দূরে থাকাই শ্রেয়। শেষভাগে পরিবর্তন হতে পারে ভাগ্যের ৷ ত্রিকোণ প্রেমের যোগ।

শুভ সংখ্যা: ৮

শুভ রং - কালচে লাল

ধনু: আজ আপনার আনন্দ ও আশায় পরিপূর্ণ হতে পারে দিনটি। দীর্ঘদিনের আটকে থাকা কাজ শীঘ্রই সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন । যুক্তি দিয়ে চলতে থাকা বিতর্কের সমাধান করতে পারবেন।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - গাঢ় নীল

মকর: আজ আপনার জীবনে আসতে পারে অতিরিক্ত দায়িত্ব। তবে, তা শেষ করতেও সক্ষম হবেন ৷ আগ্রহী হতে পারেন জ্ঞানের পরিসর বাড়াতে । ব্যক্তিগত জীবনে আপনি নিজের ইচ্ছেমতো কাজ করার স্বাধীনতা উপভোগ করতে পারেন। প্রেমে একটু সাবধান থাকুন।

শুভ সংখ্যা:৬

শুভ রং - হালকা হলুদ

কুম্ভ: আপনি আজ সহজেই সক্ষম হবেন জটিল সমস্যার সমাধান করতে । বিনাদোষে অন্যের ভুল কাজের দায়ভার আপনাকে নিতে হতে পারে । বিরক্ত না হয়ে কাজে মন দিন৷ মাথা ঠান্ডা রাখুন। জীবনকে অন্য গতি দিন।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - মেরুন

মীন: আজ আপনার জন্য খুব ভালো দিন। আর্থিক লেনদেনের বিষয়ে সতর্ক থাকুন ৷ কেননা নক্ষত্রের অবস্থান অনুকূলে নেই। পরিবারের সঙ্গে সম্পর্ক ভালোই থাকবে। পরিবারকে আপনার সমস্যার সমাধান করতে পারে।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - নীল