Woman Raped At New Delhi Railway Station: নিউ দিল্লি স্টেশনে মহিলাকে ধর্ষণ, গ্রেফতার রেলের ৪ কর্মী
New Delhi Railway Station (Photo: ANI)

নতুন দিল্লি, ২৩ জুলাই: নিউ দিল্লি রেল (New Delhi Railway Station) স্টেশন ধর্ষণ (Rape) করা হল এক মহিলাকে। রেলে চাকরি করে দেওয়ার প্রলোভন দেখিয়ে ৩০ বছরের এক মহিলাকে ধর্ষণ করে রেলেরই ২ কর্মী। বৃহস্পতিবার রাতে রেল স্টেশনের প্ল্যাটফর্মে বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ কর্মীদের ঘরে ধর্ষণ করা হয় ওই মহিলাকে। অভিযুক্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম সতীশ কুমার, বিনোদ কুমার, মঙ্গল চাঁদ মীনা এবং জগদীশ চাঁদ। তারা প্রত্যেকেই রেলের বৈদ্যুতিক বিভাগের কর্মচারী।

পুলিশ জানিয়েছে, শুক্রবার ঘটনার বিষয়ে তাদের কাছে ফোন আসে। দুপুর ২টো ২৭ মিনিটে ফোনটি আসে। এক মহিলা তাঁর মোবাইল নম্বরে যোগাযোগ করতে বলেন। এরপর জানা যায় যে তিনি নিউ দিল্লি রেল স্টেশনের ৮ নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়ে আছেন। পুলিশ কর্মীরা সেখানে পৌঁছে মহিলার সঙ্গে দেখা করেন। নির্যাতিতা জানান, গত এক বছর ধরে তিনি স্বামীর থেকে আলাদা থাকেন। প্রায় ২ বছর আগে একজন বন্ধুর মাধ্যমে সতীশের সঙ্গে তাঁর আলাপ হয়। সতীশ জানায় যে সে রেলের কর্মচারী। তাই সে একটি চাকরির ব্যবস্থা করতে পারবে। সেই থেকে দু'জনে ফোনে কথা বলতে থাকেন। আরও পড়ুন: Pak Drone Repulsed By BSF: জম্মুর কানাচক সেক্টরে পাকিস্তানি ড্রোন লক্ষ্য করে গুলি বিএসএফ-র, এলাকায় তল্লাশি

গত ২১ জুলাই ছেলের জন্মদিনের কথা বলে মহিলাকে ডাকে সতীশ। রাত সাড়ে ১০টার দিকে মহিলা কীর্তিনগরে আসেন। যেখান থেকে তাঁকে অভিযুক্ত নতুন দিল্লি রেল স্টেশনে নিয়ে আসে। এরপর বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ কর্মীদের জন্য একটি কুঁড়েঘরে বসিয়ে রাখা হয়। মহিলার অভিযোগ, রাতে সতীশ ও তার এক বন্ধু পরপর তাঁকে ধর্ষণ করে। দু'জন বাইরে থেকে পাহারা দিচ্ছিল, যাতে কেউ হঠাৎ করে চলে না আসে।

পুলিশ জানিয়েছে, মহিলাকে নিকটবর্তী একটি সরকারি হাসপাতালে নিয়ে গিয়ে মেডিকেল টেস্ট করানো হয়েছে। তাঁর মেডিকেল রিপোর্টে ধর্ষণের প্রমাণ পাওয়া গিয়েছে। পুলিশ ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক ধারায় ধর্ষণের মামলা রুজু করেছে।