Yasin Malik: 'সন্ত্রাসবাদীদের সঙ্গে যুক্ত প্রমাণিত হলে, রাজনীতি ছেড়ে দেব', বললেন কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদী নেতা ইয়াসিন মালিক
Yasin Malik (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ২৫ মে:  কাশ্মীরের (Kashmir) বিচ্ছিন্নতাবাদী নেতা ইয়াসিন মালিককে যাতে মৃত্যুদণ্ড দেওয়া হয়, সেই দাবি জানায় এনআইএ। কোন্দ্রীয় তদন্তকারী সংস্থা যখন ইয়াসিন মালিকের মৃত্যুদণ্ডের দাবিতে সরব হয়,  সেই সময় মুখ খুললেন বিচ্ছিন্নতাবাদী নেতা স্বয়ং। ইয়াসিন মালিক বলেন, তিনি নিজের জন্য কিছু চাইবেন না। আদালতের সিদ্ধান্তকে মেনে নেবেন। শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে যদি জঙ্গি সংগঠনে যুক্ত থাকার কোনও প্রমাণ মেলে, তাহলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন। আদালতের সিদ্ধান্তকে মাথা পেতে নেবেন। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা যদি কোনওভাবে তাঁর সন্ত্রাসবাদে যুক্ত থাকার প্রমাণ পায়, তাহলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন। এমনকী তাঁকে ফাঁসিতে ঝোলানোর সিদ্ধান্তও তিনি মেনে নেবেন বলে মন্তব্য করেন ইয়াসিন মালিক (Yasin Malik)।

প্রসঙ্গত ইয়াসিন মালিককে যাতে মৃত্যুদণ্ড দেওয়া হয়, সেই আবেদন জানায় এনআইএ। এরপরই ইয়াসিন মালিক জানান, তাঁকে  মৃত্যুদণ্ড দেওয়া হলে তিনি তা মেনে নেবেন বলে স্পষ্ট জানান জম্মু কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদী নেতা।

আরও পড়ুন:  Deepika Padukone: 'কানে অপমান করিয়ে নিলেন তো?' দীপিকাকে ট্রোল নেটিজেনদের

কাশ্মীরি পণ্ডিতদের (Kashmiri Pandit) মৃত্যুর জন্য দায়ি ইয়াসিন মালিক। আদালতে হাজির হয়ে সম্প্রতি এমনই দাবি করেন এনআইএ-র এসএসপি।