WhatsApp Porn: ক্লাস টেনের পড়ুয়াদের হোয়াটসঅ্যাপ গ্রুপ ভর্তি পর্নোগ্রাফিতে!

বাগপাত, ৬ সেপ্টেম্বর: ক্লাস টেনের পড়ুয়াদের হোয়াটসঅ্যাপ (WhatsApp) গ্রুপ ভর্তি পর্নোগ্রাফিতে (Pornographic material)। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বাগপাতের একটি বেসরকারি স্কুলের ঘটনা। পুলিশ জানিয়েছে, যে ব্যক্তি চ্যাট গ্রুপ তৈরি করেছিল সে সনাক্তকরণ এড়াতে একটি আন্তর্জাতিক নম্বর ব্যবহার করেছিল। একজন পুলিশ কর্তা বলেছেন, "তবে এতে স্কুলেরই কারেরা কাজ বলে মনে হচ্ছে। যেহেতু বিদ্যালয়ের জীববিজ্ঞান বিষয়ের এক শিক্ষিকের ছবি ডিপিতে ব্যবহার করা হয়েছে। এছাড়া সমস্ত ফোন নম্বরও ছিল।" ইতিমধ্যেই এই বিষয়ে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। উত্তরপ্রদেশ সাইবার সেল এর তদন্ত শুরু করেছে।

অপর এক পুলিশ কর্তা অলোক সিংহ জানিয়েছন যে হোয়াটসঅ্যাপ গ্রুপে কিছু অশ্লীল ছবি এবং ভিডিয়ো পোস্ট করা হয়েছিল। ওই গ্রুপে জীববিজ্ঞানের শিক্ষিকার ডিসপ্লে ছবি রয়েছে। তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে এবং সাইবার-ক্রাইম দল তদন্ত করছে। স্কুলের প্রিন্সিপাল বলেন, "আমরা একটি অভিযোগ পেয়েছি। হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টটি ভুয়ো এবং একটি বিদেশি নম্বর দিয়ে তৈরি করা হয়েছিল। আমরা পুলিশকে জানিয়েছি।" আরও পড়ুন: Coronavirus In India: একদিনে দেশে করোনার রেকর্ড সংক্রমণ, ২৪ ঘণ্টায় সংক্রমিত ৯০ হাজার ৬৩৩ জন

কয়েকজন পড়ুয়ারা অভিভাবক জানিয়েছেন, বিদেশি নম্বর ব্যবহার করা ওই ব্যক্তি পড়ুয়াদের কাছ থেকেও কিছু ছবি চেয়েছিল। তবে তিনি কী ধরণের ছবি চেয়েছিল তা জানা যায়নি।