Uttar Pradesh: মহিলা সহকর্মীর সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে ২ কনস্টেবলের ঝগড়া, গুলি চলল থানায়!
UP police personnel deployed outside MoS Ajay Mishra Teni's resident on Saturday (Photo/ANI)

বেরেলি, ৭ সেপ্টেম্বর: এক মহিলা সহকর্মীর সঙ্গে প্রেমের সম্পর্ক (Affair) নিয়ে দুই কনস্টেবলের (Constable) ঝগড়ার জের, গুলি চলল থানায়। গোটা ঘটনায় কোপ পড়ল মোট পাঁচ পুলিশ কর্মীর ঘাড়ে। তাঁদের মধ্যে রয়েছেন অস্ত্রাগারের ইনচার্জ মনোজ কুমার। পাঁচ পুলিশ কর্মীকে সাসপেন্ড (Suspend) করা হয়েছে শৃঙ্খলাভঙ্গের জন্য। এসএসপি সত্যার্থ অনিরুদ্ধ পঙ্কজ এই পুলিশ কর্মীদের সাসপেন্ড করে পুলিশ লাইন পাঠিয়েছেন। ঘটনায় অভ্যন্তরীণ তদন্তেরও নির্দেশ দেওয়া হয়েছে।

জানা গিয়েছে, পশ্চিম উত্তর প্রদেশের বাগপত জেলার বাসিন্দা মনু কমার ২০১৯ সালের ডিসেম্বরে বাহেরি থানায় (Baheri Police Station) কাজে যোগ দেন। তাঁর প্রতিবেশী জেলা মুজাফফরনগরের একজন মহিলা কনস্টেবল এই বছরের শুরুর দিকে একই থানায় যোগ দিয়েছিলেন। মনু কুমার এবং মহিলা কনস্টেবল একে অপরকে দীর্ঘদিন ধরে চিনতেন। বাহেরি থানায় আসার আগে থেকেই গত এক বছর ধরে তাঁদের মধ্যে সম্পর্ক ছিল। আরেক কনস্টেবল যোগেশ চাহাল তাঁদের সম্পর্কের বিষয়ে কুৎসিত মন্তব্য করেছিলেন, যা কারণেই ঝগড়া শুরু হয়ে যায়। উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন তাঁরা। আচমকা মনু কুমার নামে এক কনস্টেবল সার্ভিস রিভলবার থেকে থানার ভেতরেই গুলি চালান। এরপরই পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। গুলি চললেও হতাহতের ঘটনা ঘটেনি। আরও পড়ুন: Uttar Pradesh: অফিসে জিন্স, টি-শার্ট পরে আসতে পারবেন না সরকারি কর্মচারীরা, নির্দেশ জেলা প্রশাসনের

এসএসপি বলেন, "যদি কোনও পুলিশ সদস্য কোনও সহকর্মীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন, সেটা তাঁর ব্যক্তিগত বিষয়। এতে আপত্তিকর বা বেআইনি কিছু নেই। শুধুমাত্র কর্তব্যে অবহেলা এবং শৃঙ্খলাভঙ্গের কারণে ব্যবস্থা নেওয়া হয়েছে।"