Punjab Shocker: প্রতিবেশী দুই শিশুর গলার নলি কেটে নৃশংসভাবে খুন করে নিজে আত্মহত্যা করল তরুণ
প্রতীকী ছবি (Photo Credits: ANI)

চণ্ডীগড়, ৭ মার্চ: প্রতিবেশী দুই বাচ্চাকে গলার নলি কেটে নৃশংসভাবে খুন করল ২২ বছর বয়সী তরুণ। এরপর নিজেও আত্মহত্যা করে সে। শনিবার, পাঞ্জাবের লুধিয়ানায় (Ludhiana) এই ঘটনাটি ঘটে। অভিযুক্ত শৈলেন্দ্র কুমার রাজীব গান্ধী কলোনিতে ভাড়া থাকতেন। ওই কলোনির প্রতিবেশীর দুই সন্তানকে খুন করে শৈলেন্দ্র। দুই শিশুর বয়স যথাক্রমে ৬ ও ৮। সেসময় শিশুদের মা বাড়ির পিছনে কাপড় ধুচ্ছিলেন, বাবা বাইরে ছিলেন। বাচ্চা দুটিকে এক পেয়ে খুন করে অভিযুক্ত।

বাচ্চাদের কান্নার আওয়াজ পেয়ে মা ছুটে আসলে দেখে রক্তে ভেসে যাচ্ছে ঘর। দুই সিধুর গলা চিরে ফেলা হয়েছে। ফিনকি দিয়ে বেরোচ্ছে রক্ত। সেই ঘরেই ফ্যানের সঙ্গে ঝুলছে শৈলেন্দ্রের দেহ। এই ঘটনায় মাথা ঘুরে যায় মহিলার। ঘটনা জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য তৈরি হয়। প্রতিবেশীরা বাচ্চা দুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাদের মৃত বলে ঘোষণা করা হয়। আরও পড়ুন, এবার জোরসে ছাপ, টিএমসি সাফ: নরেন্দ্র মোদি

মৃত বাচ্চা দুটির বাবা,মা পুলিশে খবর দেয়, ঘটনাস্থলে পুলিশ আসে। জানান যায়, ওই মহিলাকে প্রায়শই উত্যক্ত করতেন শৈলেন্দ্র। মায়ের বয়ান অনুযায়ী একই বয়ান দেয় পুলিশ। ঠিক কী কারণে, কিসের রোষে বাচ্চা দুটিকে খুন করা হল, ব্যক্তি নিজেই বা আত্মহত্যা কেন করল তার তদন্ত করছে পুলিশ। তরুণ মারা যাওয়ার পরই পুলিশ সেখানে গিয়ে পৌঁছয় বলে জানান যায়। দেহের ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছে পুলিশ।