Udaipur Killing: UAPA ধারায় মামলা দায়ের, মানুষের মধ্যে আতঙ্ক ছড়াতেই উদয়পুরে হত্যা, জানাল NIA
National Investigation Agency (Photo Credits: IANS/Twitter)

জয়পুর, ২৯ জুন:  উদয়পুরে (Udaipur) হিন্দু দর্জি খুনের ঘটনায় মামলা দায়ের করল এনআইএ। UAPA ধারায় দায়ের করা হয়েছে মামলা। জনসাধারণের মধ্যে আতঙ্ক সৃষ্টির জন্যই উদয়পুরে এই ধরনের নৃশংস ঘটনা ঘটানো হয়েছে বলে জানানো হয় জাতীয় তদন্তকারী সংস্থার তরফে।  গোটা দেশে যাতে আতঙ্কের পরিবেশ তৈরি করা যায়, তারজন্যই এই ধরনের কাজ করা হয়েছে বলে মন্তব্য করা হয় এনআইএর তরফে।

এনআইএ-র (NIA) মুখপাত্র জানান, উদয়পুরে এনআইএ-র একটি দল পৌঁছে গিয়েছে। সেখানে থেকেই তদন্ত শুরু করা হয়েছে।  কানাইয়ালালকে প্রথমে খুন করে পরে বেশ কয়েকটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হয়, শুধুমাত্র জনমানসে আতঙ্ক তৈরির জন্যও।  এমনও মন্তব্য করা হয় জাতীয় তদন্তকারী দলের তরফে। গোটা দেশের মানুষের মধ্যে যাতে আতঙ্কের বাতাবরণ তৈরি করা য়ায়, তার জন্যই এই ধরনের ঘৃণ্য কাজ করা হয়েছে বলেও মন্তব্য করে এনআইএ।

আরও পড়ুন:  Udaipur Killing: 'উদয়পুরের দর্জি প্রাণ ভয়ে ছিলেন, খুনের মাত্র ৩ দিন আগে দোকান খোলেন'

এদিকে উদয়পুরের দর্জি কানাইয়ালালের মৃত্যুর ঘটনায় উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে। কানাইয়ালালের হত্যার ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে উপযুক্ত প্রমাণ পাওয়া গেলে, তাদের কোনওভাবে রেয়াত করা হবে না। এমনই জানান রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। যত শিগগিরই সম্ভব অভিযুক্তদের শাস্তির ব্যবস্থা করা হবে বলেও জানান রাজস্থানের মুখ্যমন্ত্রী।