Tripura: তৃণমূলের আত্মবিশ্বাস বাড়ছে ত্রিপুরায়, 'ফুটো মস্তানি' করছে বিজেপি, বিস্ফোরক কুণাল ঘোষ
কুণাল ঘোষ, ছবি এএনআই

কলকাতা, ১০ অগাস্ট: তৃণমূল কংগ্রেস নেতৃত্ব এবং কর্মীদের উপর হামলার অভিযোগের পর থেকে উত্তপ্ত ত্রিপুরা। গত শনিবার তৃণমূল নেতা সুদীপ রাহা, দেবাংশু ভট্টাচার্য, জয়া সাহাদের উপর হামলা চালায় বিজেপি। এমনই অভিযোগ করা হয় তৃণমূল কংগ্রেসের (TMC)  তরফে। তৃণমূল কংগ্রেসের যুব নেতাদের উপর হামলার অভিযোগে বিজেপির বিরুদ্ধে তোপ দাগতে শুরু করে ঘাসফুল শিবির।

ওই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে অর্থাৎ রবিবার ত্রিপুরায় যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। ত্রিপুরা নিয়ে যখন সরগরম জাতীয় রাজনীতি, সেই সময় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়। অমিত শাহের অঙুলিহেলনেই ত্রিপুরায় তৃণমূলের উপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: China: পাঁচদিনের মধ্যে গোটা উহানের করোনা পরীক্ষা করে নজির চিনের

ত্রিপুরার (Tripura) ঘটনা নিয়ে এবার বিজেপির (BJP) বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি অভিযোগ করেন, যারা হামলা চালাল, তারা ঘুরে বেড়াচ্ছে। অথচ তৃণমূল কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। বিজেপি ভয় পেয়েছে বলেই এসব করছে বলে অভিযোগ করেন কুণাল।

শুধু তাই নয়, জাতীয় মানবাধিকার কমিশন কোথায় বলেও প্রশ্ন করেন কুণাল ঘোষ। ত্রিপুরায় এতকিছু হয়ে যাচ্ছে অথচ জাতীয় মানবাধিকার কমিশন কি কিছুই দেখতে পাচ্ছে না বলেও প্রশ্ন তোলেন কুণাল (Kunal Ghosh)। এসবের পাশাপাশি ত্রিপুরায় তৃণমূল কর্মীদের ঘর বাড়ি ভাড়া দেওয়া হচ্ছে না, গাড়ি দেওয়া হচ্ছে না। বিজেপি 'ফুটো মস্তানি' না দেখিয়ে রেল, এয়ার ইন্ডিয়াদের বলুক যাতে তৃণমূল কংগ্রেস কর্মীদের  টিকিট না দেওয়া হয়। এমনও ঝাঁঝাল মন্তব্য করতে দেখা যায় কুণাল ঘোষকে । এসবের ফলে তৃণমূলের আত্মবিশ্বাস বাড়ছে আর বিজেপি ভয় পাচ্ছে বলেও দাবি করেন কুণাল ঘোষ।