Uttar Pradesh:  'সমাজবাদী পারফিউম' প্রস্তুতকারক-এর একাধিক ঠিকানায় আয়কর হানা, সরগরম উত্তরপ্রদেশ
Tax Raid In P Jain's House In UP (Photo Credit: Twitter)

দিল্লি, ৩১ ডিসেম্বর: এবার সমাজবাদী পার্টি (SP) ঘনিষ্ঠ পুষ্পরাজ জৈন ওরফে পাম্পির বাড়িতে তল্লাশি শুরু করল আয়কর দফতর। পুষ্পরাজ জৈনের বাড়িতে তল্লাশি চালিয়ে কী কী উদ্ধার করা হয়েছে, সে বিষয়ে এখনও স্পষ্ট কোনও তথ্য না মিললেও, সমাজবাদী পার্টি ঘনিষ্ঠ পি জৈনের একাধিক সম্পত্তিতে হানাদারি চালানো হয়েছে বলে খবর। দিল্লি, মুম্বই সহ পি জৈনের ৫০টি ঠাকানায় চালানো হয়েছে আয়কর তল্লাশি।

সম্প্রতি পীযূষ জৈন ওরফে পি জৈনের (P Jain) বাড়িতে তল্লাশি চালানো হয়। পি জৈনের বাড়িতে তল্লাশি চালিয়ে সেখান থেকে ১৯৬ কোটি টাকা থেকে শুরু করে ২৩ কেজি সোনা উদ্ধার করা হয়। যা দেখে কার্যত চোখ কপালে ওঠে রাজনৈতিক নেতা থেকে শুরু করে সাধারণ মানুষেরও। পি জৈনের বাড়িতে তল্লাশির পর সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদব অভিযোগ করেন, পি জৈন আদতে বিজেপি ঘনিষ্ঠ। যদিও বিজেপি তা নস্যাৎ করে দেয়।

আরও পড়ুন: Omicron: আগুনের মতো হু হু করে ছড়িয়ে পড়তে পারে ওমিক্রন, জানালেন দিল্লির চিকিৎসক

পি জৈন আদতে কে, সেই বিভ্রান্তি মেটাতেই পুষ্পরাজ জৈন নামে আতর ব্যবসায়ী (সমাজবাদী পারফিউম প্রস্তুতকারক), পেট্রোল পাম্পের মালিকের বাড়িতে এবার আয়কর দফতর হানাদারি চালাল বলে অভিযোগ করা হচ্ছে সমাজবাদী পার্টির তরফে।

প্রসঙ্গত উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনের আগে এবার রাজনৈতিক পারদ চড়তে শুরু করেছে। পীযূষ জৈনের বাড়িতে আয়কর হানার পর তা নিয়ে সমাজবাদী পার্টির বিরুদ্ধে কটাক্ষ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের গলাতেও শোনা যায় কটাক্ষের সুর। আগের সরকার অর্থাৎ অখিলেশ যাদবের দলের সরকার থাকাকালীন কোথায় কত অর্থ, সোনাদানা লুকনো হয়েছে, তা এবার সবাই দেখতে পাচ্ছেবন বলে কটাক্ষ করেন যোগী। সেই রেশ কাটতে না কাটতেই এবার পুষ্পরাজ জৈনের ৫০টি ঠিকানায় চলল জোরকদমে তল্লাশি।