Chandrapur Shocker: 'বেড না দিলে ইঞ্জেকশন দিয়ে মেরে ফেলুন', কোভিড আক্রান্ত বাবার জন্য কাতর আর্জি ছেলের
কোভিড আক্রান্ত বাবার জন্য কাতর আর্জি ছেলের (Photo Credits: Twitter)

মুম্বই, ১৫ এপ্রিল: দেশজুড়ে দু'লক্ষ ছাড়িয়েছে করোনা (COVID-19) সংক্রমণের সংখ্যা। এরমধ্যে বেসামাল পরিস্থিতি মহারাষ্ট্রে (Maharashtra)। করোনার দ্বিতীয় ঢেউ ব্যাপকভাবে আছড়ে পড়েছে সেখানে। ফলে হাসপাতালগুলিতে দেখা দিয়েছে বেড সঙ্কট। মহারাষ্ট্রের চন্দ্রপুরের হাসপাতালগুলিতে হন্যে হয়ে ঘুরেও হাসপাতালে মিলছে না বেড। পরিস্থিতি এতটাই বেহাল যে কোভিড আক্রান্ত বাবাকে নিয়ে ২৪ ঘণ্টা হাসপাতালের দুয়ারে ঘুরে বেরিয়েও মেলেনি চিকিৎসা। কাতর ছেলে ভিডিওতে সেই বিবরণ দিয়ে চিকিৎসার আর্জি জানাচ্ছেন। ক্ষণিকের মধ্যেই ভাইরাল ভিডিও।

এনডিটিভির খবর অনুযায়ী, ছেলের নাম সাগর। ভিডিওটিতে সাগরবাবুকে বলতে শোনা যাচ্ছে, দুপুর ৩টে থেকে এলাকার হাসপাতালগুলিতে ঘুরছেন। প্রথমে ওয়ারোরা হাসপাতালে গেলে সেখানে বেড না থাকায় চলে যান। এমনকি কোনও বেসরকারি হাসপাতালেও ভর্তি নেওয়া হচ্ছে না। তাই দেরি না করে বাবার চিকিৎসার জন্য তেলাঙ্গানা চলে যান তিনি। মধ্য রাত ৩টে নাগাদ সেখানে পৌঁছে সেখানেও বেড পাওয়া যায়নি। অগত্যা সকালবেলা ফের মহারাষ্ট্রে ফিরে আসেন। এরপর সোশ্যাল মিডিয়াতে তিনি কাতর আর্জি জানিয়ে বলেন,"গাড়িতে অক্সিজেন ফুরিয়ে যাচ্ছে। হয় আমার বাবাকে ভর্তি নিয়ে চিকিৎসা করুন নাহলে মেরেই ফেলুন। আপনাদের বেড নেই আর আমি বাবাকে বিনা চিকিৎসায় বাড়ি নিয়ে যাব না।'' আরও পড়ুন, ওড়িশার গ্রাম থেকে উদ্ধার ১৪ ফুটের কিং কোবরা

করোনা আক্রান্ত বাবাকে নিয়ে ব্যক্তি যেভাবে নাজেহাল হচ্ছেন তা দেখে তাঁর প্রতি সহানুভূতি জানাতে শুরু করেন নেটিজেনরা। এই পরিস্থিতি কাটিয়ে তিনি যাতে সুস্থ হয়ে যান সে কামনাই করেন। পাশাপাশি তাঁকে যাতে সাহায্য করা হয় সেই আর্জিও করে নেটিজেনরা।

উল্লেখ্য, মহারাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা ৫৮,৯৫২ টাকা।