Shiv Sena Supports Mamata: 'বিশ্বাস করি তিনিই বাংলার আসল বাঘিনী', বাংলার ভোটে মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন শিবসেনার
Mamata Banerjee-Uddhav Thackeray (Photo Credits: Facebook)

মুম্বাই, ৪ মার্চ: পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly election 2021) না লড়াই সিদ্ধান্ত নিল শিবসেনা (Shiv Sena)। আজ একথা জানান শিবসেনা সাংসদ ও মুখপাত্র সঞ্জয় রাউত (Sanjay Raut)। তিনি এক বিবৃতিতে জানিয়েছেন যে তাঁদের দল বাংলার আসন্ন লড়াইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকবে। সঞ্জয় রাউত বলেন, আমরা মমতা দিদির গর্জনজনক সাফল্য কামনা করি, আমরা বিশ্বাস করি তিনিই আসল বাংলার বাঘিনী।"

আজ টুইটারে সঞ্জয় রাউত এক বিবৃতিতে লেখেন, “শিবসেনা পশ্চিমবঙ্গ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে কি না, তা জানতে অনেক লোক আগ্রহী। সুতরাং ... দলীয় সভাপতি উদ্ধব ঠাকরের সঙ্গে আলোচনার পরে ... বর্তমান পরিস্থিতি দেখে মনে হচ্ছে এটি একটি ‘দিদি বনাম সমস্ত’ লড়াইয়ের মতো। সমস্ত ‘এম’-এর অর্থ, পেশী এবং মিডিয়া। যা মমতা দিদির বিপরীতে ব্যবহৃত হচ্ছে। তাই, শিবসেনা পশ্চিমবঙ্গ নির্বাচন প্রতিদ্বন্দ্বিতা না করার এবং মমতা দিদির পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। আমরা মমতা দিদির ‘গর্জনজনক’ সাফল্যের শুভেচ্ছা জানাই, আমরা বিশ্বাস করি তিনিই বাংলার আসল বাঘিনী।" আরও পড়ুন: WB Assembly Elections 2021: নন্দীগ্রামে মমতার বিরুদ্ধে শুভেন্দু? প্রার্থী তালিকা প্রকাশের আগে জেপি নাড্ডার বাড়িতে বৈঠক

কয়েকদিন আগেই রাজ্যে এসে মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থনের কথা জানিয়ে গেছেন বিহারের আরজেডি নেতা তেজস্বী যাদব। তেজস্বী বলেছেন কোনও ফ্যাসিবাদী শক্তিকে বাংলায় প্রবেশ করতে দেব না।