Rajasthan Horror: জামিনে মুক্তি পেয়ে ধর্ষিতাকে নৃশংসভাবে আগুনে পুড়িয়ে মারার চেষ্টা, সঙ্কটজনক অবস্থায় নিপীড়িতা
প্রতীকী ছবি। (Photo: Pixabay)

হনুমানগড়, ৫ মার্চ: ধর্ষণের পর জামিনে মুক্তি পেয়ে ধর্ষিতাকে নৃশংসভাবে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ উঠল ধর্ষকের বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনাটি ঘটে রাজস্থানের (Rajasthan) হনুমানগর (Hanumangarh) জেলায়। ৩০ বছর বয়সী মহিলাকে ধর্ষণ করে জেলে যান অভিযুক্ত। জামিনে মুক্তি পেয়ে ধর্ষিতাকে আগুনে জ্বালিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করেন অভিযুক্ত প্রদীপ বিষ্ণই। শরীরের ৭০ শতাংশ পুড়ে হাসপাতালে সঙ্কটজনক অবস্থায় ভর্তি ওই মহিলা।

বছর দুয়েক আগে ধর্ষণের অভিযোগে প্রদীপ বিষ্ণইয়ের নাম পুলিশে অভিযোগ জানান নিপীড়িতা। অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। বছর দুয়েক পর আদালতে জামিনে ছাড়া পায় অভিযুক্ত। এর প্রতিশোধ নিতে নিপীড়িতাকে পুড়িয়ে মারার ছক কষে প্রদীপ। সিসিটিভি ফুটেজে দেখা যায়, নিপীড়িতার বাড়ির দেওয়াল টপকে তাঁর ঘরে আগুন লাগিয়ে দিয়ে বাইকে পালিয়ে যায়। এই সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে পুলিশ ব্যক্তিকে শনাক্ত করে পাকড়াও করে। আরও পড়ুন, ‘৪ মে BJP-র মুখ্যমন্ত্রী শপথ নেবেন, কেউ আটকাতে পারবেন না’; নীতিন গডকড়ি

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, ওয়ালিশ জানায়, ওই ব্যক্তিকে শনাক্ত করে হেফাজতে নেওয়া হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিকানেরের হাসপাতালে চিকিৎসাধীন নিপীড়িতা। সমস্ত দিক দিয়ে খতিয়ে তদন্ত করা হচ্ছে।