WB Assembly Elections 2021: ‘৪ মে BJP-র মুখ্যমন্ত্রী শপথ নেবেন, কেউ আটকাতে পারবেন না’; নীতিন গডকড়ি
নীতিন গডকরি (Photo Credits-ANI)

বাঁকুড়া, ৪ মার্চ: “ভোটের দিন সকালে ঘুম থেকে উঠুন। ভগবানকে ডাকুন, তারপর ভোটকেন্দ্রে যান। পদ্ম প্রতীকের বোতাম টিপুন। মমতা বন্দ্যোপাধ্যায়ের এমন কারেন্ট লাগবে যে তিনি চেয়ার থেকে দু'ফুট উপরে উড়ে যাবেন।” বুধবার বাঁকুড়ায় নির্বাচনী জনসভা থেকে ঠিক এভাবেই মা মাটি মানুষের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আক্রমণ শানালেন বিজেপি নেতা তথা কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রী নীতিন গডকরি। একুশের নির্বাচনে (WB Assembly Elections 2021) ‘সোনার বাংলা’ গড়ার ডাক দিয়েছেন মোদি-শাহরা। বাংলায় ‘আসল পরিবর্তন’ আনতে মরিয়া গেরুয়াবাহিনী। এই প্রেক্ষাপটে বাংলায় BJP-র মুখ কে হবেন, তা নিয়ে বিগত কয়েকমাস ধরেই জল্পনা চলছে রাজ্য রাজনীতিতে। শুভেন্দুকে মুখ্যমন্ত্রী করার দাবি নিয়ে বাঁকুড়া পুরুলিয়ার বিস্তীর্ণ এলাকায় দাদার অনুগামীরা পোস্টার ছড়িয়েছে। আরও পড়ুন-WB Assembly Elections 2021: নন্দীগ্রামে মমতার বিরুদ্ধে শুভেন্দু? প্রার্থী তালিকা প্রকাশের আগে জেপি নাড্ডার বাড়িতে বৈঠক

যদিও বিজেপির তরফে এনিয়ে মুখ খোলেনি কেউ। এই জল্পনায় প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের নামও উঠে এসেছে। তবে পদ্মশিবির এখনও মুখে কুলুপ এঁটেই। আজ প্রথম ও দ্বিতীয় দফার ভোটে বিজেপি প্রার্থীদের তালিকা চূড়ান্ত হচ্ছে দিল্লিতে। নন্দীগ্রামে যদি মমতা বিপরীতে শুভেন্দুকে দাঁড় করানো হয় তাহলে এই নব্য বিজেপি নেতার দিকেই পাল্লা ভারী থাকবে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

আসন্ন বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে বিজেপির জয় নিয়ে আশাবাদী নীতিন গডকড়ি বলেন, “এই নির্বাচনে শুধুমাত্র তৃণমূল, BJP, কংগ্রেস, CPM-এর ভাগ্য নির্ধারণ জড়িয়ে নেই, সেই সঙ্গে মোদfজি, অমিত শাহজি, নাড্ডাজি, রাহুল গান্ধী বা মমতাজিরও ভবিষ্যৎ জড়িয়ে আছে। এটা বাংলার মানুষের ভবিষ্যৎ। আমরা বাংলার ছবি বদলাতে চাই এবং ভারতকে সুপারপাওয়ার হিসেবে দেখতে চাই।মমতাজি বলেছেন আমরা নাকি বহিরাগত। BJP শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মতাদর্শের উপর ভিত্তি করে তৈরি হয়েছে। তাঁর জন্ম বাংলাতেই। তাহলে কীভাবে আমরা বহিরাগত হলাম? ২ মে বাংলায় পরিবর্তন হবে। পদ্মফুলেরই জয় হবে। BJP সংখ্যাগরিষ্ঠতা পাবে। ৩ মে আমাদের নেতা নির্বাচিত হবেন। ৪ মে BJP-র মুখ্যমন্ত্রী শপথ নেবেন। কেউ আটকাতে পারবেন না।”