Pune Shocker: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, বাবার প্রেমিকাকে পিটিয়ে খুন ২ সন্তানের
Murder (Photo Credit: File Photo)

পুণে, ২৫ নভেম্বর:  পুণের (Pune) বারামতীতে বাবার প্রেমিকাকে খুন করল দুই সন্তান। গত ১০ নভেম্বর বাবার সঙ্গে একই ঘরে স্বাতী নামে এক মহিলাকে দেখে ফেলেন ঋষিকেশ এবং অনুজা। এরপর স্বাতীর সঙ্গে তাঁদের বাকবিতণ্ডা শুরু হয়। কথা কাটাকাটির মধ্যেই স্বাতীকে টেনে নিয়ে গিয়ে লাঠি দিয়ে পেটাতে শুরু করেন ঋষিকেশ এবং অনুজা। ঘটনার পরপরই স্বাতীর মৃত্যু হয় বল অভিযোগ।

বছর পঞ্চাশের স্বাতীর মৃত্যুর পর ঋষিকেশ এবং অনুজা তাঁকে চিকিৎসকের চেম্বারে নিয়ে যান। জানান, বাবার সঙ্গে তাঁদের কথা কাটাকাটির সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় স্বাতীর। চিকিৎসক সমস্ত কিছু শুনে ময়নাতদন্ত না করে কিছুতেই ডেথ সার্টিফিকেট দেবেন না বলে জানিয়ে দেন। দুই সন্তানের কীর্তি এরপর সামনে আনেন তাঁদের বাবা। হৃদযন্ত্র বিকল হয়ে স্বাতীর মৃত্যু হয়েছে বলে হৃষিকেশ এবং অনুজা যে দাবি করেন, তা কার্যত খণ্ডন করে দেন ওই ব্যক্তি। তাঁর সঙ্গে স্বাতীর সম্পর্ক মেনে নিতে না পেরেই, ওই মহিলাকে মারধর করা হয় বলে পুলিশকে (Police) জানান ঋষিকশ, অনুজার বাবা।

আরও পড়ুন: Mukul Sangma: তৃণমূলের সঙ্গে পথ চলা, নিজেদের দায়িত্ব পালনে বদ্ধপরিকর, বললেন মুকুল সাংমা

এরপরই বছর ৩৪-এপর ঋষিকেশ এবং ৩৩-এর অনুজাকে গ্রেফতার করে পুলিশ। ঘটনা চাউর হতেই গোটা বারামতী জুড়ে গুঞ্জন শুরু হয়। স্বাতীর পরিবারের তরফে এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করা হয়নি।