প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হীরাবেন মোদির সঙ্গে সাক্ষাৎ করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ
প্রধানমন্ত্রীর মায়ের সঙ্গে রামনাথ কোবিন্দ (Photo: ANI)

গান্ধীনগর, ১৩ অক্টোবর: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Prime Minister Narendra Modi) মা হীরাবেন মোদির (Hiraben Modi) সঙ্গে সাক্ষাৎ করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (President Ramnath Kovind)। দু'দিনের সফরে তিনি গুজরাত (Gujarat) গেছেন। রামনাথ কোবিন্দ ও হীরা বেন মোদির সাক্ষাতের ছবি প্রকাশ পেয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নরেন্দ্র মোদির মা রাষ্ট্রপতিকে আশীর্বাদ করছেন। মহারাষ্ট্র, কর্মাটক ও গুজরাত সফরে গেছিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। আজই তাঁর গুজরাত সফর শেষ হচ্ছে। শেষ দিনে তিনি হীরা বেন মোদির সঙ্গে সাক্ষাৎ করেন।

রাষ্ট্রপতির টুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করা হয়েছে। তাতে লেখা হয়েছে, "রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ হীরা বেনকে সুস্বাস্থ্যের জন্য অভিনন্দন জানিয়েছেন। রাষ্ট্রপতি কোবিন্দ হিরাবেন মোদির সঙ্গে প্রায় আধঘণ্টা সময় কাটান।" আরও পড়ুন: World Bank Cuts India's Growth Rate: ভারতের আর্থিক বৃদ্ধির হার কমে দাঁড়াবে ৬ শতাংশে, পূর্বাভাস বিশ্ব ব্যাঙ্কের

হীরাবেন মোদির সঙ্গে দেখা করার পর রাষ্ট্রপতি গুজরাতের গান্ধিনগরে মহাবীর জৈন শিক্ষণ কেন্দ্রে যান। সেখানে আচার্য শ্রী পদ্মসাগর গুরুজি-র আশীর্বাদ নেন তিনি। সেখানে রাষ্ট্রপতিকে স্বাগত জানান গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি। শনিবার সস্ত্রীক রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ আমেদাবাদ পৌঁছোন। রাজভবনে তাঁকে স্বাগত জানানো হয়। গুজরাতের রাজ্যপাল আচার্য দেব ব্রত রাষ্ট্রপতিকে স্বাগত জানান।