গ্রেফতারির মুখে দাঁড়িয়ে থাকা পি চিদম্বরমের পাশে দাঁড়িয়ে টুইট প্রিয়াঙ্কা গান্ধী-র
চিদম্বরমের পাশে দাঁড়ালেন প্রিয়াঙ্কা গান্ধী। (Photo Credits: PTI)

নয়া দিল্লি, ২১ অগাস্ট: Priyanka Gandhi defends P Chidambaram। মনমোহন সিং (Manmohan Singh) মন্ত্রিসভার অর্থমন্ত্রী পি.চিদাম্বরম গ্রেফতারির মুখে। আইএনএক্স মিডিয়ায় কেলেঙ্কারির মূল পাণ্ডা হিসেবে চিদাম্বরমকে তুলে ধরছে সিবিআই, ইডি। কিন্তু কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী তার দলের অন্যতম শীর্ষ নেতা চিদাম্বরমের পাশেই দাঁড়ালেন। প্রিয়াঙ্কা টুইট করে চিদাম্বরমের পাশে থাকার বার্তা দিয়ে লিখলেন, ''আমরা ওনার পাশে আছি, সত্যের জন্য লড়াই চলবে''।

আজ, বুধবার সকালে প্রিয়াঙ্কা গান্ধী টুইট বাার্তা লেখেন, উচ্চ শিক্ষিত এবং রাজ্যসভার মাননীয় সদস্য পি চিদাম্বরম দীর্ঘদিন ধরে দেশের অর্থ ও স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে দেশসেবা করে এসেছেন। তিনি কোনও দ্বিধা না করে সত্যি বলেছেন এবং সরকারের ব্যর্থতা নিয়ে বারবার সরব হয়েছেন। আরও পড়ুন-৩৭০-এর গেরোয় ফের নিজের রাজ্য ঢুকতে পারলেন না গুলাম নবি আজাদ, জম্মু বিমানবন্দর থেকেই তাঁকে ফিরতে হল

An extremely qualified and respected member of the Rajya Sabha, @PChidambaram_IN ji has served our nation with loyalty for decades including as Finance Minister & Home Minister. He unhesitatingly speaks truth to power and exposes the failures of this government,

এরপর প্রিয়াঙ্কা গান্ধী লেখেন, নির্লজ্জ, কাপুরের মত খোঁজা হচ্ছে তাঁকে। কিন্তু সত্যটি হল তাঁকে চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে। আমরা ওনার পাশে আছি এবং যে কোনও পরিস্থিতিই আসুক সত্যের হয়ে লড়াই করে যাব।

দিল্লি হাইকোর্টে চিদাম্বরমের অন্তর্বর্তীকালীন জামিন খারিজ হওয়ার পরেই প্রাক্তন অর্থমন্ত্রীর বাড়িতে হানা দেন সিবিআই ও ইডি-র অফিসাররা। গতকাল, সন্ধ্যায় দিল্লির জোড়বাগে চিদম্বরমের বাড়িতে হানা দেয় CBI ও ED। কিন্তু সেখান তাঁর সন্ধান না পেয়ে, চিদাম্বরমের বাড়ির দেওয়াল নোটিশ টাঙিয়ে সিবিআই কর্তারা জানিয়ে দেন, তাঁকে সিবিআইয়ের ডেপুটি এসপি, আর পার্থসারথির কাছে হাজির দিতে হবে। INX মিডিয়া কেসের তদন্তভার রয়েছে পার্থসারথির কাঁধে। ভারতীয় দণ্ডবিধির ১৬১ ধারায় চিদম্বরমের বয়ান রেকর্ড করা হবে বলেও নোটিশে লেখা হয়েছে।