OYO Rooms: ওয়ো হোটেলের মালিক রীতেশ আগরওয়াল ও সিইও-র বিরুদ্ধে 'জালিয়াতি' ও 'অপরাধমূলক ষড়যন্ত্রের' অভিযোগ দায়ের
ওয়ো (Photo Credits: Twitter)

গুরগাঁও, ১৫ সেপ্টেম্বর: “জালিয়াতি" ও "অপরাধমূলক ষড়যন্ত্র"এর অভিযোগে ওয়ো (OYO) হোটেল অ্যান্ড হোমস প্রাইভেট লিমিটেডেরতরুণ প্রতিষ্ঠাতা ও সিইও রীতেশ আগরওয়াল (Ritesh Agarwal) এবং ওএইচএইচপিএলের ব্র্যান্ড Weddingz.in-এর প্রধান নির্বাহী সন্দীপ লোধার বিরুদ্ধে মহালিতে একটি এফআইআর দায়ের করা হয়ে। তবে ওয়ো তার পরিচালনা ও নেতৃত্বের বিরুদ্ধে আরোপিত অভিযোগকে প্রত্যাখ্যান করে।

চন্ডীগড়ের এক ব্যবসায়ী বিকাশ গুপ্তা অভিযোগ করেছিলেন, ওয়োর শীর্ষ পরিচালক "অবৈধভাবে এবং অপরাধমূলক উদ্দেশ্য নিয়ে" একটি ব্যবসায়িক চুক্তি তৈরি করে। নিউজ ডেইলি ট্রিবিউনের খবরে বলা হয়েছে, এসএসপি ডেরা বাস্সী পুলিশ এসপি এই বিষয়ে তদন্তের পরে এফআইআর করার সুপারিশ করা হয়। আরও পড়ুন, রাতের কলকাতায় সাংসদ মিমি চক্রবর্তীকে 'কটূক্তি', গ্রেফতার ট্যাক্সি চালক

অভিযোগকারী অভিযোগ করে, ২০১৯ সালে তাঁর সংস্থা বিকাশ মিনারেল ফুডস প্রাইভেট লিমিটেডের (ভিএমএফএল) মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছিল, যারা কাসা ভিলাজ রিসর্টস নাম ডেরা বাসিতে একটি বিবাহ অনুষ্ঠানস্থল পরিচালনা করে। সোমবার এক সংবাদ সম্মেলনে গুপ্তা বলেন, Weddingz.in এর প্রধান একটি নির্দিষ্ট মাসিক ভাড়ার বিনিময়ে তাঁর ব্যানকোয়েটটি ব্যবসায় পরিচালনায় আগ্রহ প্রকাশ করেছিলেন।

জানা গেছে, করোনাভাইরাসে লকডাউনের আগে পর্যন্ত সবকিছু ঠিকই চলছিল। তিনি আরও অভিযোগ করে বলেন, লোকসান থেকে তারা বাঁচতে, "ওএইচএইচপিএল একটি পূর্বপরিকল্পিত ষড়যন্ত্র করে এবং স্বাক্ষরিত চুক্তির উল্লিখিত শর্তগুলির লঙ্ঘন করে ২০২০ সালের ১৬ মার্চ, হলের মালিককে একটি নোটিশ পাঠিয়ে তাকে পুনরায় জমা দেওয়ার জন্য অনুরোধ জানিয়ে এনওসি এবং অন্যান্য নথি জমা দিতে বলে। তারা তাঁকে মেনে চলার জন্য ১৫ দিনের সময়সীমা দিয়েছে যেখানে চুক্তি অনুযায়ী যে কোনও পক্ষ যদি চুক্তি বাতিল করতে চায় তবে কমপক্ষে ৩০ দিনের নোটিশের প্রয়োজনীয়তা রয়েছে।